আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় হাতিয়ায় সিলিন্ডার বিস্ফোরণের পর অগ্নিকাণ্ডে ৩ জনের মৃত্যু

হাতিয়ায় সিলিন্ডার বিস্ফোরণের পর অগ্নিকাণ্ডে ৩ জনের মৃত্যু


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ২৩, ২০২০ , ৭:২৫ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়


নোয়াখালী (হাতিয়া) প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়ার চেয়ারম্যান ঘাটে জ্বালানি তেল ও গ্যাস সিলিন্ডার বিক্রির দোকানে বিস্ফোরণের পর আগুন লেগে তিনজনের মৃত্যু হয়েছে। এ সময় অগ্নিদগ্ধ হয়েছেন আরও তিনজন। সোমবার রাত ৯টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন- তেল ব্যবসায়ী বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকার গণিপুর গ্রামের মহিবুল হাসান নিপু (৪০) ও তার দোকানের কর্মী হাতিয়া উপজেলার চর দরবেশ বাজার এলাকার সুগন্ধা মিয়ার ছেলে রহমত উল্লাহ (২৬) এবং আরেক ব্যবসায়ী খালেদ মাহমুদ (৪৫)। প্রত্যক্ষদর্শী শহিদ জানান, রাতে তিনিসহ মোট পাঁচজন ছিলেন নিপুর তেলের দোকানে। রাত ৯টার দিকে নিপুর দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এরপর দ্রুত তা আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে।

চেয়ারম্যান ঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল হালিম জানান, দোকানের ভেতরে দগ্ধ হয়ে নিপু ও তার দোকানের কর্মী রহমত উল্লাহর মৃত্যু হয়। খালেদকে দগ্ধ অবস্থায় প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং পরে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে মঙ্গলবার ভোর ৬টায় খালেদও মারা যান। এছাড়া আহত হয়েছেন অন্তত আরও তিনজন।

তিনি জানান, নিপুর তেল ও গ্যাস সিলিন্ডারের দোকান থেকেই আগুনের সূত্রপাত। আগুনে অন্তত ২০টি দোকান পুড়েছে। সুবর্ণচর উপজেলা ফায়ার সার্ভিসসহ স্থানীয়দের চেষ্টায় প্রায় দুই ঘণ্টা চেষ্টা  চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় আর্থিক ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।