আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন সড়ক দুর্ঘটনায় ৩ অভিনয়শিল্পী আহত, দুজন আইসিইউতে

সড়ক দুর্ঘটনায় ৩ অভিনয়শিল্পী আহত, দুজন আইসিইউতে


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ২৭, ২০২১ , ১:০৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিন তারকাসহ ৫ জন। তারা হলেন লাক্স তারকা নাজিফা তুষি ও অভিনেতা শরিফুল রাজ, খাইরুল বাসার। আহতদের মধ্যে দুজনকে আইসিউতে নেয়া হয়েছে। শুক্রবার ভোর ৩টার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউতে এই ঘটনা ঘটে। ঢাকা মেট্রো গ, ১৩-৩০০০ নাম্বারের একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশের বৈদ্যুতিক খুঁটিতে আঘাত করে। এই গাড়িতে ছিলেন আহতেরা।

গুলশান থানার এ এস আই রোকনুজ্জামান বলেন, গাড়িতে থাকা পাঁচজনকে উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে গুলশানের ইউনাইটেড হসপিটালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুইজন আইসিইউতে রয়েছেন।

খায়রুল বাসার বলেন, তাদের প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায় এবং তারা আহত হন। এরপর তাদেরকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। ৫ জনের মধ্যে খায়রুল বাসার, রাজ ও তুষি আহত হলেও এখন তারা কেবিনে রয়েছেন। অন্যদিকে জুনায়েদ বোগদাদি ও ইসমাইল নামের একজনের অবস্থা খুবই গুরুতর। তারা দুজন আইসিউতে রয়েছেন।

২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন নাজিফা তুষি। তিনি নিয়মিত কাজ করেন শোবিজে। তার চলচ্চিত্রে অভিষেক হয় ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে। অন্যদিকে শরিফুল রাজ র‍্যাম্প ও বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন। ২০১৬ সালে চলচ্চিত্রাঙ্গনে ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে অভিষেক ঘটে। এরপর কয়েকটি সিনেমায় কাজ করেছেন। এছাড়াও কাহ্যরুল বাসার সম্প্রতি আলোচনায় এসেছেন ‘মহানগর’ ওয়েব সিরিজ দিয়ে। সাম্প্রতিক সময়ের আলোচিত ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’ সিনেমায় অভিনয় করেছেন এই চার শিল্পী।