আজকের দিন তারিখ ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও বাণিজ্য সর্বোচ্চ দরেও কেনা যাচ্ছে না ১০ কোম্পানির শেয়ার

সর্বোচ্চ দরেও কেনা যাচ্ছে না ১০ কোম্পানির শেয়ার


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ১৩, ২০২১ , ১২:১৩ অপরাহ্ণ | বিভাগ: অর্থ ও বাণিজ্য


দিনের শেষে প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির শেয়ার সর্বোচ্চ দরেও বিনিয়োগকারীরা কিনতে পারছেন না। কারণ সর্বোচ্চ দরে কোম্পানিগুলোর শেয়ার আজ (১৩ জুলাই) লেনদেনের দেড় ঘন্টার মধ্যে বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
কোম্পানিগুলোর হলো : আরএনএস টেক্সটাইল, জিলবাংলা সুগার, তমিজউদ্দিন টেক্সটাইল, পেপার প্রসেসিং, ফাইন ফুড, এনআরবিসি ব্যাংক, ফারইস্ট ফাইন্যান্স, ফরচুন সুজ, তুংহাই নিটিং ও সিএন্ডএ টেক্সটাইল।
আরএনএস টেক্সটাইল : সোমবার কোম্পানিটির ক্লোজিং দর ছিল ৭ টাকা। আজ কোম্পানিটির শেয়ার দর হয়েছে ৭ টাকা ১০ পয়সা। দরে বেড়েছে ১০ শতাংশ।
জিলবাংলা সুগার : সোমবার কোম্পানিটির ক্লোজিং দর ছিল ১৩২ টাকা ৩০ পয়সা। আজ কোম্পানিটির শেয়ার দর হয়েছে ১৪৫ টাকা ৫০ পয়সা। দরে বেড়েছে ৯.৯৭ শতাংশ।
তমিজউদ্দিন টেক্সটাইল : সোমবার কোম্পানিটির ক্লোজিং দর ছিল ৯৫ টাকা ৮০ পয়সা। আজ কোম্পানিটির শেয়ার দর হয়েছে ৭১ টাকা ৩০ পয়সা। দরে বেড়েছে ৯.৯৭ শতাংশ।
পেপার প্রসেসিং : সোমবার কোম্পানিটির ক্লোজিং দর ছিল ৭১ টাকা ৩০ পয়সা। আজ কোম্পানিটির শেয়ার দর হয়েছে ১০৫ টাকা ৩০ পয়সা। দরে বেড়েছে ৯.৯২ শতাংশ।
ফাইন ফুড : সোমবার কোম্পানিটির ক্লোজিং দর ছিল ৪৮ টাকা ৬০ পয়সা। আজ কোম্পানিটির শেয়ার দর হয়েছে ৫৩ টাকা ৪০ পয়সা। দরে বেড়েছে ৯.৮৭ শতাংশ।
এনআরবিসি ব্যাংক : সোমবার কোম্পানিটির ক্লোজিং দর ছিল ২৬ টাকা ৯০ পয়সা। আজ কোম্পানিটির শেয়ার দর হয়েছে ২৯ টাকা ৫০ পয়সা। দরে বেড়েছে ৯.৬৬ শতাংশ।
ফারইস্ট ফাইন্যান্স : সোমবার কোম্পানিটির ক্লোজিং দর ছিল ৬ টাকা ৩০ পয়সা। আজ কোম্পানিটির শেয়ার দর হয়েছে ৬ টাকা ৯০ পয়সা। দরে বেড়েছে ৯.৫২ শতাংশ।
ফরচুন সুজ : সোমবার কোম্পানিটির ক্লোজিং দর ছিল ৪৫ টাকা ৯০ পয়সা। আজ কোম্পানিটির শেয়ার দর হয়েছে ৫০ টাকা ১০ পয়সা। দরে বেড়েছে ৯.১৫ শতাংশ।
তুংহাই নিটিং : সোমবার কোম্পানিটির ক্লোজিং দর ছিল ৬ টাকা ৬০ পয়সা। আজ কোম্পানিটির শেয়ার দর হয়েছে ৭ টাকা ২০ পয়সা। দরে বেড়েছে ৮.৯৩ শতাংশ।
সিএন্ডএ টেক্সটাইল : সোমবার কোম্পানিটির ক্লোজিং দর ছিল ৫ টাকা ৬০ পয়সা। আজ কোম্পানিটির শেয়ার দর হয়েছে ৬ টাকা ১০ পয়সা। দরে বেড়েছে ৮.৮৩ শতাংশ।