আজকের দিন তারিখ ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামানোর পথেই আগাবে বিএনপি

শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামানোর পথেই আগাবে বিএনপি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ১০, ২০২১ , ৩:০৩ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


দিনের শেষে প্রতিবেদক :  শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামানোর পথেই বিএনপি এখন আগাবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ নাগরিক অধিকার আন্দোলনের উদ্যোগে ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবিতে’ আয়োজিত প্রতিবাদ সভায় এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

খালেদা জিয়ার সুচিকিৎসার পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র বাধা মন্তব্য করে তিনি বলেন, শেখ হাসিনার পতনের পরই খালেদা জিয়ার চিকিৎসার ব্যবস্থা করতে হবে। কারণ আমরা তো জোর করে খালেদা জিয়াকে বিদেশে পাঠাতে পারবো না। কিন্তু জোর করে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামাতে পারবো। বিএনপি এখন এ পথেই আগাবে।

সরকারকে উদ্দেশ্য করে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বেগম খালেদা জিয়াকে তো বিচারের জন্য আদালতে পাঠিয়েছেন। কিন্তু আপনাদের বেলায় আদালত পর্যন্ত পাঠানো হবে না কি জনগণই তার বিচার করে ফেলবে- তা বলা যায় না। ডা. মুরাদ হাসানের দেশত্যাগ প্রসঙ্গে তিনি বলেন, অশালীনতা আর অসভ্যতায় মুরাদ শেখ হাসিনার তুলনায় শিশু। শেখ হাসিনার ইশারাতেই সে এসব কথা বলেছেন। এখন এজন্যই তিনি তাকে নিরাপদে বিদেশে পাঠানোর ব্যবস্থা করেছেন। আয়োজক সংগঠনের উপদেষ্টা সাইদ আহমেদ আসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।