আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় শুটার রিয়াজকে গ্রেপ্তার করেছে র‌্যাব

শুটার রিয়াজকে গ্রেপ্তার করেছে র‌্যাব


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৭, ২০২২ , ৫:৪০ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


দিনের শেষে ডেস্ক :  নারায়ণগঞ্জের দুর্ধর্ষ সন্ত্রাসী রিয়াজ বাহিনীর প্রধান রিয়াজুল ইসলাম ওরফে শুটার রিয়াজ ও তার চার সহযোগীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল বুধবার রাতে র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‍্যাব-৩-এর একটি দল নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও সোনারগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে।

র‍্যাব জানায়, রিয়াজ একজন পেশাদার খুনি ও শীর্ষ সন্ত্রাসী। তিনি রিয়াজুল ইসলাম (২২) ওরফে শুটার রিয়াজ নামে পরিচিত। গ্রেপ্তার অন্যরা হলেন রিয়াজের সহযোগী মো. জাহিদুল ইসলাম ওরফে কালা ভাগিনা (২৩), মারুফ হোসেন মুন্না (২৩), মো. সেলিম (২৩), মো. মাহবুব মিয়া (২৩)। তাদের থেকে ৩টি বিদেশি পিস্তল, ৩টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলি, ৫টি ধারাল দেশীয় অস্ত্র ও ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে র‍্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলন থেকে র‍্যাব এসব কথা জানায়। র‍্যাব আরও জানায়, শুটার রিয়াজের নেতৃত্বেই নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ, সোনারগাঁও ও তার আশপাশ এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চলে। গত ২৯ মার্চ রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার ও চাঁদাবাজিকে কেন্দ্র করে হামলা ও গুলিবর্ষণের ঘটনায় একজন গুলিবিদ্ধ হয় ও ২০ জন আহত হয়।

এর আগে ১৫ মার্চ নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে শফিক ও শামীম মল্লিক নামের দুজনকে এলোপাতাড়ি গুলি করা হয়। ওই ঘটনাগুলো পর্যালোচনায় দেখা যায়, এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, অবৈধ জমি দখলকে কেন্দ্র করে রিয়াজ বাহিনীর প্রধান শুটার রিয়াজের নেতৃত্বে এই ঘটনাগুলো ঘটছে।  র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।