আজকের দিন তারিখ ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রবাসে বাংলা লেবাননে বাসচাপায় ছাত্রলীগ নেতা নিহত

লেবাননে বাসচাপায় ছাত্রলীগ নেতা নিহত


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৮, ২০১৬ , ৯:৩২ অপরাহ্ণ | বিভাগ: প্রবাসে বাংলা


14কাগজ অনলাইন ডেস্ক: লেবাননে সড়ক দুর্ঘটনায় আখাউড়ায় আরাফাত হোসেন হামদু (২৫) নামে ছাত্রলীগের নেতা নিহত হয়েছেন। খবর পেয়ে নিহতের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় ইফতার করার জন্য কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে রাস্তা পারাপারের সময় গাড়ি চাপায় তার মৃত্যু হয়।

হামদু আখাউড়া পৌর এলাকার বড় বাজারের মৃত শহীদ ভূঁইয়ার ছেলে। তিনি পৌরসভার ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। মাস চারেক আগে পরিবারে স্বচ্ছলতা আনতে কর্মসংস্থানের জন্য তিনি লেবাননে চলে যান।

পারিবারিক সূত্র জানায়, পাঁচ ভাই ও দুই বোনের মধ্যে ভাইদের সবার ছোট হামদু। চার মাস আগে লেবাননে পাড়ি জমান। গত মঙ্গলবার সকালে হামদু তার মায়ের সাথে কথা বলেন। এসময় পরিবারের বিভিন্ন বিষয় নিয়ে কথা হয়। সন্ধ্যায় ইফতার করার জন্য কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে রাস্তা পারাপারের সময় তিনি গাড়ি চাপায় মারা যান।

রাতে লেবাননে অবস্থানরত মনির নামে তার এক ফুফাতো ভাই ফোন করে মৃত্যুর খবরটি পরিবারকে জানান। পরে অন্যান্যদের কাছ থেকেও তারা বিষয়টি নিশ্চিত হয়। ছেলের মৃত্যুর খবরে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। মা আনোয়ারা বেগম সন্তানের জন্য বিলাপ করছিলেন। স্ত্রী উর্মিও শোকে বারবার মূর্ছা যাচ্ছেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে হামদুর বড় ভাই সানি জানান, মঙ্গলবার রাতে সেখানে অবস্থানরত আমার ফুফাতো ভাই ফোন করে মৃত্যুর খবরটি আমাদের জানায়। পরে আমার ভাইয়ের সাথে কর্মরত কয়েকজনের কাছে ফোন করে বিষয়টি নিশ্চিত হই।