আজকের দিন তারিখ ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি যিনি যত বড় প্রভাবশালী তিনি তত প্রতাপশালী দুর্নীতিবাজ: রিজভী

যিনি যত বড় প্রভাবশালী তিনি তত প্রতাপশালী দুর্নীতিবাজ: রিজভী


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১০, ২০২২ , ২:২৯ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


দিনের শেষে ডেস্ক :  বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী দেশকে কথিত ডিজিটাইজড করার নামে দুর্নীতির রমরমা বাণিজ্য চলছে বলে মন্তব্য করেছেন। আজ বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে সরকারের দুই গুরুত্বপূর্ণ ব্যক্তির ‘ফোনালাপ ফাঁস’ এর ঘটনা উল্লেখ করে তিনি এমন মন্তব্য করেন। রুহুল কবির রিজভী বলেন, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সরকারের দুই গুরুত্বপূর্ণ ব্যক্তির ফোনালাপ ফাঁস হয়েছে। এই হাইভোল্টেজ আলাপনই এখন ‘টক অব দ্য ইউনিভার্স’। কথিত ডিজিটাইজড করার নামে দেশে দুর্নীতির যে রমরমা বাণিজ্য চলছে, তাদের কথায় তা প্রমাণিত। ফোনালাপে শুধু এই দুই ব্যক্তিই নয়, দুর্নীতিবাজ চক্রের সঙ্গে বিনাভোটের আরেক মন্ত্রীর নামও উঠে এসেছে। ওই ফোনালাপ দেশব্যাপী দুর্নীতির খণ্ডচিত্র মাত্র।

তিনি আরও বলেন, অবৈধ আওয়ামী সরকারেরই এখন উন্নয়নের নামে মহা-দুর্নীতির জয়জয়কার চলছে। গণমাধ্যম বা সামাজিক যোগাযোগমাধ্যম খুললেই দেখা যায়, ক্ষমতাসীনদের লুটপাটের মহোৎসবের খবর। বিনাভোটের এই সরকারে যিনি যত বড় প্রভাবশালী তিনি তত প্রবল প্রতাপশালী দুর্নীতিবাজ। দেশ এখন আওয়ামী দুঃশাসনের দুর্বৃত্তায়ন ও ইতরায়নের দখলে।

বিএনপির এই মুখপাত্র বলেন, কাগজে-কলমে অসংখ্য কোটিপতির কথা বলা হলেও দেশে বুভুক্ষ মানুষের দীর্ঘ লাইন। সন্তান বিক্রি করে হাসপাতালের বিল পরিশোধ করছে। শিক্ষিত তরুণরা শুধু দুই বেলা ভাত খেয়ে ছাত্র পড়াতে চাচ্ছে। অন্যদিকে গুটিকতক মানুষ দুর্নীতির মাধ্যমে মানুষের রক্ত চুষে নিয়ে দেশ-বিদেশে সম্পদের পাহাড় গড়ছে।