আজকের দিন তারিখ ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ভক্তের বিয়েতে সুইফটের চমক

ভক্তের বিয়েতে সুইফটের চমক


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৬, ২০১৬ , ২:৫৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


bgঅনলাইন স্পোর্টস ডেস্ক: ভক্তকে চমকে দিলেন গায়িকা টেলর সুইফট। গত ৪ জুন বলা-কওয়া নেই ভক্ত ম্যাক্স সিঙ্গার ও তার নববধূ কেনিয়া স্মিথের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ পরিবেশনার জন্য হাজির হন তিনি।

এদিন ইনস্টাগ্রামে বিয়ের অনুষ্ঠানের একটি ছবি শেয়ার করে বর-কনেকে অভিনন্দন জানান সুইফট। ম্যাক্সের বোন আলিকে নিয়ে পিয়ানো বাজিয়ে নিজের বিখ্যাত গান ‘ব্ল্যাক স্পেস’ পরিবেশন করেন ২৬ বছর বয়সী এই মার্কিন তারকা।

শুধু তা-ই নয়, নবদম্পতির জন্য নিজের হাতে তৈরি কার্ড উপহার দিয়েছেন তিনি। এতে পুষ্পশোভিত বৃত্তের ভেতর জলরঙে লিখে দিয়েছেন, ‘এ বন্ধন অটুট থাকুক চিরদিন।’

গত এপ্রিলে সুইফটকে এক আবেগঘন চিঠির মাধ্যমে মায়ের মৃত্যুর কথা জানান ম্যাক্সের বোন আলি। মা যেন পুত্রের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিনটিকে মিস না করেন সেজন্য হাসপাতালেই কেনিয়াকে বিয়ে করেন ম্যাক্স। মায়ের মৃত্যুর আগে তার সামনে ‘ব্ল্যাক স্পেস’ গানের তালে নেচেছিলেন ম্যাক্স। এসব জেনে আবেগাপ্লুত হয়ে পড়েন সুইফট। তাই ভক্তের বিয়েতে না গিয়ে পারলেন না।

এদিকে এক বছর চুটিয়ে প্রেম করার পর গত ১ জুন প্রেমিক ক্যালভিন হ্যারিসের সঙ্গে সম্পর্কের পাট চুকিয়ে ফেলেছেন সুইফট। এরপর ম্যাক্সের বিয়ের অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবার জনসম্মুখে এলেন তিনি।