আজকের দিন তারিখ ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন রাকিব আহমেদের পরিচালনায় বাজারে ‘কালাচান-২’

রাকিব আহমেদের পরিচালনায় বাজারে ‘কালাচান-২’


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৯, ২০২৩ , ৩:০৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :  ‘আহারে কালাচান তোমার লাগি দিল টা পেরেশান’- গানটির আকর্ষণীয় লাইনটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল! মিউজিক ভিডিওটি নির্মাণ করছেন রাকিব আহমেদ।  কালাচান-২’ শিরোনামে গানটি লিখেছেন সালাউদ্দিন সাগর, কম্পোজ করেছেন এফএ প্রীতম। ‘কালাচান-২’ গানে কণ্ঠ দিয়েছেন ‘নয়া দামান’ খ্যাত শিল্পী তসিবা বেগম এবং র‌্যাপ করেছেন রিজন।

দুই বাংলায়ও গানটির মিউজিক ভিডিও বেশ প্রশংসিত হয়েছে। তার ধারাবাহিকতায় ‘কালাচান-২’ শিরোনামে মিউজিক ভিডিও অন্তর্জালে মুক্তি দিয়েছেন। রাকিব আহমেদ বলেন, সব সময় নতুন কিছু করতে ভালো লাগে। নাটক ও বিজ্ঞাপন নির্মাণ থেকে মিউজিক ভিডিও নির্মাণ করতে বেশি পছন্দ করি।  এখানে আমার কাছে মনে হয় কাজ করার জায়গা আছে। তাই বেশি পছন্দ করি মিউজিক ভিডিও নির্মাণ করতে।’ তিনি আরও বলেন, ‘‘কালাচান’ মতো ‘কালাচান-২’ আমাকে নির্মাণ করতে অনেক স্বাধীনতা দিয়েছে। আশা করছি এই মিউজিক ভিডিওটা দর্শক ভালোভাবে নেবে।

কালাচান-২’ গানটি মিউজিক ভিডিও বার্নাবি রেকর্ডসের ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছে। অল্পসময়ে অনেক দর্শক দেখেছেন। পাশাপাশি টিকটক অ্যাপ থেকেও হাজার হাজার ভিডিও বানানো হয়েছে ‘কালাচান’ গান দিয়ে।