আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন বিয়ের দিন নিরামিষ খাবেন আলিয়া!

বিয়ের দিন নিরামিষ খাবেন আলিয়া!


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৯, ২০২২ , ৪:২৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  আসছে ১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের বিয়ে এখন টক অব দ্য বি-টাউন। ওই দিন আলিয়ার খাবারের মেন্যু কী হবে? গৃহে এখন কী করছেন আলিয়া? অন্তর্জালে এ নিয়ে আলোচনার অন্ত নেই। বলিউড সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, আর কদিন পরেই প্রেমিক-প্রেমিকা থেকে স্বামী-স্ত্রী হতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এ যুগলের বিয়ে ১৪ এপ্রিল। প্রতিবেদনে বলা হয়েছে, ১৪ এপ্রিল পরিবারের সদস্যদের উপস্থিতিতে বেশ গোপনীয়তায় রণবীর-আলিয়ার বিয়ে হবে। এ যুগলের একজন ঘনিষ্ঠ বন্ধু বলিউড হাঙ্গামার প্রতিবেদককে বলেছেন, ১৪ এপ্রিল আলিয়ার বাসভবনে বিয়ের আয়োজন সম্পন্ন হবে। বিয়েতে উপস্থিত থাকবেন এ যুগলের পরিবারের নিকট-সদস্যরা।

পরদিন ১৫ এপ্রিল সন্ধ্যায় আলিয়া ও রণবীরের সৌজন্যে হবে ফ্যামিলি ডিনার, যেখানে পরিবারের আরও সদস্য যুক্ত হবেন। আর ১৬ এপ্রিল আয়োজন হবে রিসেপশনের, যেখানে আলিয়া-রণবীরের বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের নিমন্ত্রণ করা হবে। একটি ঘনিষ্ঠ সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছে, গণমাধ্যম এড়াতে আলিয়া ভাট বিয়ের আগে ঘরের বাইরে বের হবেন না। তিনি কার্যত গৃহবন্দি। সূত্রের ভাষ্য, ‘জুহুর সবখানে এখন আলোকচিত্রী। বিয়ে-সম্পর্কিত যে কোনও প্রশ্ন এড়াতে আলিয়া সিদ্ধান্ত নিয়েছেন, বিয়ের আগ পর্যন্ত তিনি পাপারাজ্জিদের সম্পূর্ণ এড়িয়ে চলবেন।’

এদিকে টাইমস অব ইন্ডিয়া বলছে, আলিয়ার কাকা রবিন ভাট নিশ্চিত করেছেন ১৪ এপ্রিল বিয়ে হচ্ছে। বিয়ের আয়োজন হবে টানা চার দিন। বলিউড লাইফের এক প্রতিবেদনে বলা হয়েছে, বিয়েতে খাবারের বিশাল আয়োজন থাকছে। কাপুরের পরিবারের সদস্যরা ভোজনরসিক। রণবীরের মা নীতু কাপুর দিল্লি ও লক্ষ্ণৌ থেকে ছেলের বিয়ের জন্য বিশেষ পাচককে আমন্ত্রণ করেছেন। থাকবে দেশি ও আন্তর্জাতিক সুস্বাদু পদ। আলাদা দিল্লি কাউন্টার থাকবে। যেহেতু নিরামিষভোজী আলিয়া, তিনি নিরামিষ খাবেন এবং নিরামিষভোজীদের জন্য অতিরিক্ত ২৫টি কাউন্টার থাকবে। থাকবে নিরামিষ সব সুস্বাদু পদ।

রণবীর-আলিয়ার বিয়ের খবর প্রসঙ্গে এখনও আনুষ্ঠানিক কোনও ঘোষণা আসেনি কারও পক্ষ থেকে। তবে ভারতীয় পত্রপত্রিকায় সয়লাব তাদের নানা খবর। অবশ্য বলিউড সেলেবদের বিয়ের আয়োজন নিয়ে লুকোচুরি এটাই প্রথম নয়।