আজকের দিন তারিখ ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি বিএনপি-জামায়াত সন্ত্রাসীদের ধারক-বাহক

বিএনপি-জামায়াত সন্ত্রাসীদের ধারক-বাহক


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১২, ২০১৬ , ২:০৯ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


Abdusকাগজ অনলাইন প্রতিবেদক: বিএনপি-জামায়াতকে সন্ত্রাসীদের ধারক-বাহক হিসেবে আখ্যা দিয়েছেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আবদুস শহীদ এমপি।

রোববার (১২ জুন) সকালে জাতীয় সংসদে প্রস্তাবিত ২০১৬-১৭ অর্থ বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ আখ্যা দেন।

আবদুস শহীদ বলেন, বিএনপি-জামায়াত আজ দেশে রাজনৈতিক বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। তারা দেশব্যাপী হত্যার রাজনীতি শুরু করেছে। মানুষ মেরে ক্ষমতায় আসা যায় না। ক্ষমতায় আসতে হলে মানুষকে ভালো বাসতে হবে।

বিএনপি-জামায়াতের সমালোচনা করে উপাধ্যক্ষ আবদুস শহীদ বলেন, বিএনপি-জামায়াত দেশের রাজনীতিতে বিশৃঙ্খলা ঘটানোর জন্য নিরীহ মানুষকে হত্যা করছে। তারা পুলিশ সুপারের স্ত্রীকে হত্যা করেছে। তাদের একটাই উদ্দেশ্য দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা।

তিনি বলেন, যারা নির্বাচন চায় না, নির্বাচন করে না, তারা কি করে ক্ষমতায় আসবে। ৫ জানুয়ারি সংসদ নির্বাচনে অংশ না নিয়ে তারা ভুল করেছে। আর সে ভুল সংশোধনের জন্য মেয়র নির্বাচন ও ইউপি নির্বাচনে অংশ নিয়েছে। এসব নির্বাচনে এসে তারা প্রমাণ করার চেষ্টা করছে তারা আছে। কাজেই এই সরকারকে কোনো ভাবেই অবৈধ বলতে পারবে না।

প্রস্তাবিত বাজেটকে ‘দিনবদলের সনদ’ উল্লেখ করে তিনি বলেন, গত সাত বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার কখনো পিছু হটেনি, দ্রুত গতিতে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এ কারণে খালেদা জিয়া ও তাদের দোসররা শেখ হাসিনা ও বর্তমান সরকারকে সহ্য করতে পারছে না।

তিনি বলেন, সরকারের উন্নয়ন, সফলতা ও অগ্রযাত্রাকে ব্যহত করতে তারা এখন গুপ্তহত্যার ষড়যন্ত্রে লিপ্ত। পুলিশের পরিবারের ওপর হামলা পর্যন্ত করছে। কিন্তু এসব করে জনগণের সমর্থন আদায় করা যাবে না। দেশের জনগণ বিএনপি-জামায়াতকে প্রত্যাখ্যান করেছে। শুধু দেশের জনগণই নয়, সারাবিশ্বের বাঘা বাঘা নেতারাও এখন শেখ হাসিনার পক্ষে। তাই আগামী নির্বাচনে দেশের জনগণ আবারও শেখ হাসিনাকেই নির্বাচিত করবে।

তিনি বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়ন অব্যাহত থাকায় বর্তমানে মাথাপিছু আয় ১৩৬৪ মার্কিন ডলারে উপনীত হয়েছে।