আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি বরিশাল থেকে পিরোজপুর অভিমুখে বিএনপির রোডমার্চ চলছে

বরিশাল থেকে পিরোজপুর অভিমুখে বিএনপির রোডমার্চ চলছে


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৩, ২০২৩ , ১:৪৬ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


বরিশাল ও পিরোজপুর প্রতিনিধি : সরকার পতনের এক দফা দাবিতে বরিশাল থেকে পিরোজপুর অভিমুখে রোডমার্চ শুরু করেছে বিএনপি। শনিবার (২৩ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টায় বরিশাল বেলস পার্ক ময়দানে উদ্বোধনী সমাবেশ শেষে ঝালকাঠী পিরোজপুরের পথে শুরু হয় এ রোডমার্চ।
বরিশাল মহানগর বিএনপির সভাপতি মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে রোডমার্চের আগে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বেগম সেলিমা রহমান, বিএনপি নেতা মুজিবুর রহমান সারোয়ার, হারুনুর রশিদ, বিলকিস জাহান শিরিন, ছাত্রদলের সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ। রোডমার্চ শুরুর আগেই লোকারণ্য হয়ে পড়ে বেলস পার্ক এলাকা। নেতা-কর্মীদের ঢল উপচে পড়ে ওই এলাকায়। রোডমার্চে বিপুল সংখ্যক নেতা-কর্মী বাস, ট্রাক, মাইক্রোবাস, মোটরসাইকেল নিয়ে যোগ দেন।
রোডমার্চ শুরুর পর ঝালকাঠী হয়ে পিরোজপুরের দিকে এগিয়ে যায়। বরিশাল থেকে পিরোজপুর যাওয়ার পথে ঝালকাঠিতে দুটি পথসভা করার কথা রয়েছে।
রোডমার্চ শেষে পিরোজপুর শেয়ালকাঁটা ময়দানে সমাপনী সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে বক্তব্য দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও বেগম সেলিমা রহমানসহ পিরোজপুরের স্থানীয় নেতারা।
প্রসঙ্গত, আগামী ২৬ সেপ্টেম্বর খুলনা বিভাগে, ১ অক্টোবর ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ, ৩ অক্টোবর ফরিদপুর বিভাগীয় রোডমার্চ, ৫ অক্টোবর কুমিল্লা থেকে চট্টগ্রাম পর্যন্ত রোডমার্চ করবে বিএনপি।