আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন প্রেমিকার জন্য অর্জুনের পার্টি, বসেছিল তারার মেলা

প্রেমিকার জন্য অর্জুনের পার্টি, বসেছিল তারার মেলা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২৪, ২০২২ , ৬:১৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   বয়স যে কেবলি সংখ্যা, তা বহুবার প্রমাণ করে দিয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। ২৩ অক্টোবর বলিউডের ‘মুন্নী’ ৪৯ বছর বয়সে পা দিলেন। এ উপলক্ষে মুম্বাইয়ের একটি অভিজাত রেস্তোরাঁয় প্রেমিকার জন্য পার্টির আয়োজন করেন অভিনেতা অর্জুন কাপুর। আর তাতে হাজির হয়েছিলেন একঝাঁক তারকা।

এদিন বার্থ ডে গার্ল ফ্রেমবন্দি হয়েছেন সাদা-নীল আউটফিটে। পাশাপাশি ম্যাচিং জুতা আর রোদচশমা পরেছিলেন মালাইকা। এ পার্টিতে হাজির হয়ে নজর কাড়েন কারিনা কাপুর খান। কারণ তার সাজপোশাক। ঘনিষ্ঠ বন্ধবীর জন্মদিনে কালো ব্রালেটের উপর ব্লেজার চাপিয়ে হাজির হন তিনি। নীল শার্ট আর জিনসে ধরা দেন সাইফ আলী খান। আর মালাইকার মিস্টার পারফেক্ট অর্জুন পরেছিলেন ডেনিম জ্যাকেট, গ্রে টি-শার্ট আর জিনস।

এছাড়াও জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন—কারিশমা কাপুর, সীমা, সোফি চৌধুরী, মাহিপ কাপুর, মণীশ মালহোত্রা, অমৃতা আরোরা, সুজানা খান প্রমুখ।

বলিউডের বহুল চর্চিত প্রেমিক জুটি মালাইকা-অর্জুন। শুরুতে গোপন করলেও তাদের সম্পর্কের বিষয়টি এখন ওপেন সিক্রেট। অনেকদিন ধরেই গুঞ্জন— তাদের সম্পর্ক পরবর্তী ধাপে নিতে চাইছেন অর্জুন-মালাইকা। বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা। এমনকি মালাইকার কাছাকাছি থাকার জন্য অর্জুন নিজেই একটি ফ্ল্যাট কিনে নিয়েছিলেন। তবে বিয়ের বিষয়টি গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। বরং এখনো লিভ-ইন সম্পর্কেই রয়েছেন তারা।

কবে নাগাদ বিয়ে করছেন মালাইকা-অর্জুন? কিছুদিন আগে ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে এ প্রশ্নের মুখে পড়েন অর্জুন। জবাবে তিনি বলেন—‘আগে নিজের পায়ের নীচের মাটি শক্ত করতে চাই। তারপর বিয়ে। অর্থনৈতিকভাবে সাফল্যের কথা বলছি না। কিন্তু পেশাদার হিসেবে নিজেকে প্রমাণ করতে চাই। আর নিজে খুশি না থাকলে সঙ্গীকেও খুশি রাখা সম্ভব নয়।’