আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন প্রিয়াঙ্কার ভারতের বাড়ি কিনে নিলেন জ্যাকলিন

প্রিয়াঙ্কার ভারতের বাড়ি কিনে নিলেন জ্যাকলিন


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ২৫, ২০২১ , ১১:০৮ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে স্বামী নিক জোনাসের সঙ্গে যুক্তরাষ্ট্রে বাস করছেন। বিয়ের আগ পর্যন্ত মুম্বাইয়ের জুহু এলাকায় সমুদ্রের কাছে এক বিল্ডিংয়ে থাকতেন এই অভিনেত্রী। প্রিয়াঙ্কার মুম্বাইয়ের সেই বাড়ি কিনে নিয়েছেন আরেক বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, মুম্বাইয়ের জুহু এলাকায় নতুন বাসায় উঠেছেন জ্যাকলিন। বাড়িটি ৭ কোটি রুপিতে কিনেছেন বলিউড এ অভিনেত্রী। ইতিমধ্যে সেই বাড়িটি নিজের মতো করে গুছিয়ে নিয়েছেন এবং সেই বাড়ির একঝলক ভক্তদের দেখিয়েছেন জ্যাকলিন।

জানা গেছে, নতুন অভিজাত এই ফ্ল্যাটে পাঁচটি বেড রুম, একটি বিশাল হলঘর এবং একটি সুন্দর বারান্দা আছে। এই ফ্ল্যাট থেকে আরব সাগরের সৌন্দর্যও উপভোগ করা যায়। বিলাসবহুল এই বাড়ির অন্দরমহলের একঝলক সামাজিক মাধ্যমেও শেয়ার করেছেন জ্যাকলিন।

ভিডিওতে দেখা যায়, খোলামেলা ডাইনিং রুমে প্রিয় পোষ্যর সঙ্গে আনন্দে মেতেছেন জ্যাকলিন। এরপর ছুটে যান ব্যালকুনিতে। খোলামেলা বারান্দাজুড়ে সবুজের বাহার। সেখানে নানা প্রজাতির গাছ রেখেছেন এই নায়িকা। সেই গাছের ফল পাতা থেকে সালাদ তৈরি করেও দেখান তিনি।