আজকের দিন তারিখ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন প্রাক্তন স্বামীর স্মৃতি ভুলতে ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনলেন সামান্থা!

প্রাক্তন স্বামীর স্মৃতি ভুলতে ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনলেন সামান্থা!


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ১১, ২০২৩ , ৫:২৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : ভালোবেসে বিয়ে করেছিলেন ভারতের দক্ষিণী সিনেমার আলোচিত তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। বিয়ের পর যৌথভাবে একটি ফ্ল্যাট কিনেন তারা; এ ফ্ল্যাটেই একসঙ্গে বসবাস করেন। কিন্তু কয়েক বছর পর ভেঙে যায় তাদের সংসার। সংসার ভাঙার পর জুবিলি হিলসের ফ্ল্যাটটি বিক্রি করে দেন এই যুগল। বিয়েবিচ্ছেদের পর বিক্রিত সেই ফ্ল্যাটটি আরো বেশি মূল্যে পুনরায় কিনে নেন সামান্থা। তারপর থেকে সামান্থা তার মাকে নিয়ে এই ফ্ল্যাটে বসবাস করছেন। এরই মাঝে নতুন ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনলেন ‘দ্য ফ্যামিলি ম্যান’খ্যাত এই অভিনেত্রী।

ইকোনোমিক টাইমস জানিয়েছে, হায়দরাবাদের অভিজাত এলাকায় ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনেছেন সামান্থা রুথ প্রভু। এটি ১৩ ও ১৪ তলায় অবস্থিত। ৭ হাজার ৯৪৪ স্কয়ার ফিটের এ অ্যাপার্টমেন্টের মূল্য ৭.৮ কোটি রুপি। নতুন এ অ্যাপার্টমেন্টের জন্য ৬টি পার্কিং সুবিধাও রয়েছে ওই বহুতল ভবনে।

নতুন অ্যাপার্টমেন্টে কেনার খবর প্রকাশ্যে আসার পর নেটদুনিয়ায় গুঞ্জন উড়ছে, প্রাক্তন স্বামীর স্মৃতি ভুলতে জুবিলি হিলসের ফ্ল্যাট ছেড়ে দেবেন সামান্থা। এজন্য হায়দরাবাদে বিলাসবহু নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন এই অভিনেত্রী। যদিও এ বিষয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি তার।

সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শকুন্তলম’। এর নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। ‘শকুন্তলা’ অবলম্বনে মিথলজিক্যাল ড্রামা ঘরানার এ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক গুনাশেখর। গত ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পায় তেলেগু ভাষার এই সিনেমা। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে এটি।