আজকের দিন তারিখ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন পঁচাত্তরে ‘ড্রিম গার্ল’, পার্টিতে তারার মেলা

পঁচাত্তরে ‘ড্রিম গার্ল’, পার্টিতে তারার মেলা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৭, ২০২৩ , ৪:০৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। শুধু সিনেমার পর্দায় নয়, ক্যামেরার পেছনে পরিচালনার দায়িত্ব নিয়েও নিজেকে অন্যভাবে তুলে ধরেছেন। বড় পর্দা থেকে রাজনীতির মাঠেও উজ্জ্বল হেমা মালিনী। ১৬ অক্টোবর ছিল তার জন্মদিন। বিশেষ দিন উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন তিনি। আর তাতে হাজির হয়েছিলেন বলিউডের একঝাঁক তারকা। পার্টিতে সবার মধ্যমণি ছিলেন হেমা মালিনী। গোলাপি রঙের শাড়ি, ম্যাচিং ব্লাউজ আর হিল পরে নজর কাড়েন আগত অতিথিদের। শুধু তাই নয়, প্রিয় গানের সঙ্গে নেচে মুগ্ধতা ছড়ান ৭৫ বছর বয়সী এই অভিনেত্রী।

পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেত্রী জয়া বচ্চন, রাভিনা ট্যান্ডন, জ্যাকি শ্রফ, রানী মুখার্জি। রাভিনা ট্যান্ডন পরেছিলেন ক্রিম রঙের টপ ও ম্যাচিং ট্রাউজার। মাধুরী দীক্ষিত পরেছিলেন জাফরন রঙের পোশাক। গাঢ় নীল পোশাক বেছে নিয়েছিলেন সুভাষ ঘাই। জ্যাকি শ্রফের পোশাকে ছিল কালোর রঙের আধিপত্য। এদিন হেমা মালিনির জন্য একটি গাছ, ও রাংতায় মোড়া একটি উপহার নিয়ে এসেছিলেন তিনি।

শাড়ি ছেড়ে ইন্দো-ওয়েস্টার্ন লুকে দেখা মিলে জয়া বচ্চনের। বেইজ রঙের কো-অর্ড সেট পরেছিলেন তিনি। তা ছাড়াও উপস্থিত ছিলেন জিতেন্দ্র, তুষার কাপুর, রাকেশ রোশান। তবে ধর্মেন্দ্রর অনুপস্থিতি সবার নজর কেড়েছে। জানা যায়, অসুস্থতার কারণে উপস্থিত ছিলেন না তিনি।