আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন নুসরাতের সন্তান জন্মের খবর ভুয়া: যশ

নুসরাতের সন্তান জন্মের খবর ভুয়া: যশ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ২৬, ২০২১ , ১০:৪৪ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  চলতি মাসের শেষের দিকে সন্তানের জন্ম দেবেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। এক সপ্তাহ আগে এমন খবরই চাউর হয়েছিল। এরই মধ্যে আজ সকালে হঠাৎ কিছু গণমাধ্যমের খবরে বলা হয়, সন্তান জন্মদানের জন্য বুধবার (২৫ আগস্ট) কলকাতার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরাত। কিন্তু সেই খবরকে ভুয়া বললেন নুসরাতের বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। বুধবার নতুন ছবি ‘চিনে বাদাম’-এর মহরতে ভারতীয় এক গণমাধ্যমের মুখোমুখি হন যশ। সঙ্গে ছিলেন এনা সাহা। সেখানেই নুসরাতের সন্তান জন্মের খবর নিয়ে মুখ খুললেন যশ।

নুসরাত তাঁর চিকিৎসকের কাছে দাবি করেছিলেন, সন্তান জন্মানোর সময় যশ যেন তার পাশে থাকেন। তবে যশ কি নুসরাতের সঙ্গে ওই সময়ে থাকবেন? সে বিষয়ে অবশ্য এখনই কিছু বলেননি। এদিকে মঙ্গলবার একসঙ্গে রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন নুসরাত ও যশ। দুই তারকা একসঙ্গে নিজেদের ছবি না দিলেও নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে একই রেস্তোরাঁর ভিডিও আপলোড দিয়েছেন। সেখানে একই রাধুনীকে খাবার তৈরি করতে দেখা গেছে। আপাতত যশ দাশগুপ্তর সঙ্গেই বসবাস করছেন নুসরাত। একই লোকেশনে ছবি দেওয়া, যশের পোষ্যের সঙ্গে নুসরাতের সেলফি তারই প্রমাণ।

২০১৯ সালের ১৯ জুন নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। কিছুদিন আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি। এর কিছুদিন পর নুসরাতের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসে। কিন্তু নিখিল দাবি করেন এ সন্তানের বাবা তিনি নন।

অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেম টলিউডের ওপেন সিক্রেট। ধারণা করা হচ্ছে, নুসরাতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। যদিও বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি নুসরাত-যশ।