আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন নুসরাতের মা হওয়া নিয়ে যা বললেন মিমি শ্রাবন্তী ও তনুশ্রী

নুসরাতের মা হওয়া নিয়ে যা বললেন মিমি শ্রাবন্তী ও তনুশ্রী


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ২৮, ২০২১ , ১:০৩ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : নুসরাতের মা হওয়া নিয়ে মিশ্র প্রতিক্রিয়া চলছে টালিউডপাড়ায়। প্রথম সন্তানের মা হওয়ার পর যেখানে শুভেচ্ছায় ভেসে যাওয়ার কথা সেখানে তীর্যক সমালোচনা সইতে হচ্ছে তৃণমূল সংসদ সদস্যকে। নুসরাতের এই অস্বস্তির কারণ তার সন্তানের পিতৃপরিচয় স্পষ্ট না হওয়া। নুসরাত নিজের পরিচয়েই সন্তানকে বড় করতে চাইছেন। প্রাক্তন স্বামী নিখিল আগেই জানিয়ে দিয়েছেন, নুসরাতের অনাগত সন্তানের বাবা তিনি নন। এই দু:সময়ে নুসরাতকে যোগ্য সঙ্গ দিচ্ছেন ঘনিষ্ট বন্ধু যশ। তিনি হাসপাতালে নুসরাতের পাশে আছেন। এটিকেও বাঁকা চোখে দেখছেন নেটিজেনরা। অনেকে বলছেন নুসরাতের সন্তানের বাবা যশ। এতসব সমালোচনার মধ্যেও নুসরাতের স্বস্তি তার বন্ধুরা তার পাশে দাঁড়িয়েছেন। তৃণমূলের সংসদ সদস্য ও টালিউড নায়িকা মিমি চক্রবর্তী, বিজেপি নেত্রী ও টালিউড নায়িকা শ্রাবন্তী ও তনুশ্রীরা নুসরাতকে শুভেচ্ছা জানাতে ভুল করেননি। উড়িষ্যায় আগামী ছবি ‘খেলা যখন’ এর শ্যুটিংয়ে ব্যস্ত মিমি চক্রবর্তী। এই সময়ে বান্ধবী নুসরাতের মা হওয়ার খবর পান মিমি। টুইটারে শুভেচ্ছা বার্তায় লেখেন, সামনে থাকলে নুসরাতকে জড়িয়ে ধরতেন। মা ও নবজাতকের জন্য ভালোবাসা ও শুভেচ্ছা।
নুসরাত যখন অন্তঃসত্ত্বা তখন একদিনও তার সঙ্গে দেখা না করার কারণে অনেকেই প্রশ্ন তুলেছিলেন যে, তাহলে কি তার সঙ্গে মিমির সম্পর্কে চিড় ধরেছে। সেই অভিযোগ নস্যাৎ করে মিমি জানান, তার সঙ্গে নুসরাতের সম্পর্ক কথায় বোঝানো সম্ভব নয়, কেউ জানেন না তাদের ব্যক্তিগত বন্ডিং কতটা জোরদার। নুসরাতকে অভিনন্দন জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। বর্তমানে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। নুসরাতের জীবনের এই বিশেষ সময়ে শুভেচ্ছা আর ভালোবাসা জানিয়ে তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন তিনি। টুইটারে মা ও নবজাতককে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। নুসরাতের অন্তঃসত্ত্বা অবস্থায় তার সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল তনুশ্রীকে। তাদের বন্ধুত্ব যে গভীর তা আর বলার অপেক্ষা রাখে না।
নুসরাতকে শুভেচ্ছা জানিয়েছেন শ্রীলেখা মিত্রও। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে শ্রীলেখা লিখেছেন, ‘রাজনৈতিক অবস্থান আলাদা হওয়ায় অনেক সময়েই আমি নুসরাতের সমালোচনা করেছি। কিন্তু এবার নুসরাতের সাহসকে কুর্নিশ জানাতে হয়। সমাজের সমস্ত নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে নুসরাত মা হয়েছেন, তাও আবার কোনো বিবাহবন্ধনে না থেকেই!’ ২০১০ সালে মিস কলকাতা হয়েছিলেন নুসরাত। ‘খিলাড়ি’ ও ‘সন্ধ্যা নামার আগে’-এর মতো ছবিতে অভিনয় করে দুই বাংলার চলচ্চিত্র দর্শকদের নজর কেড়েছিলেন তিনি। পরে নাম লেখান রাজনীতিতে। তথ্যসূত্র: জিনিউজ।