আজকের দিন তারিখ ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাবিশ্ব দ্বিতীয় বিয়ে করেছেন দাউদ ইব্রাহিম

দ্বিতীয় বিয়ে করেছেন দাউদ ইব্রাহিম


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৭, ২০২৩ , ৫:৩৯ অপরাহ্ণ | বিভাগ: সারাবিশ্ব


দিনের শেষে ডেস্ক : দ্বিতীয় বিয়ে করেছেন ভারত থেকে পলাতক আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম। হাসিনা পারকারের ছেলে এবং দাউদ ইব্রাহিমের ভাগ্নে আলিশাহ পারকার জাতীয় তদন্ত সংস্থাকে (এনআইএ) এ তথ্য জানিয়েছেন। আলিশাহ জানিয়েছেন, প্রথম স্ত্রী মাইজাবিন জীবিত থাকার পরেও একজন পাকিস্তানি পাঠান নারীকে বিয়ে করেছেন দাউদ ইব্রাহিম।

তিনি জানান, দাউদ ইব্রাহিম প্রথমে জানিয়েছিলেন, তিনি দ্বিতীয় বিয়ে করার জন্য তার প্রথম স্ত্রী মাইজাবিনকে তালাক দিয়েছেন। তবে এটি সত্য ছিল না। মাইজাবিন থাকার পরও তিনি দ্বিতীয় বিয়েছেন। এছাড়া বদলেছে দাউদ ইব্রাহিমের ঠিকানাও। এখন তিনি পাকিস্তানের করাচির আবদুল্লাহ গাজী বাবা দরগার পিছনে অবস্থিত রহিম ফাকির কাছে প্রতিরক্ষা এলাকায় থাকেন।

এনআইএ সম্প্রতি দাউদ ইব্রাহিম এবং তার ঘনিষ্ঠ সহযোগীদের বিরুদ্ধে সন্ত্রাসবাদে অর্থের জোগানের অভিযোগে মামলা করেছে। ওই মামলায় কয়েকজনকে গ্রেপ্তারও করেছিল। এনআইএ তথ্য পেয়েছিল,  দাউদ ইব্রাহিম একটি বিশেষ দল গঠন করছে, যারা দেশের বড় নেতা এবং ব্যবসায়ীদের উপর আক্রমণ করতে পারে। তারা বড় শহরে সহিংসতা ছড়াতে পারে। এই মামলার তদন্তের সময় এনআইএ দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পারকারের ছেলে আলিশাহ পারকারের জবানবন্দী রেকর্ড করেছে।