আজকের দিন তারিখ ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি দুর্বার আন্দোলনেই সরকারের পতন ঘটাতে হবে

দুর্বার আন্দোলনেই সরকারের পতন ঘটাতে হবে


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ২১, ২০২২ , ৪:৪০ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


দিনের শেষে ডেস্ক :  দুর্বার আন্দোলনের মধ্য দিয়েই বর্তমান সরকারের পতন ঘটাতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

সাধারণ মানুষ, রাজনৈতিক কর্মী ও রাজনীতিক নেতা কারো নিরাপত্তা নেই মন্তব্য করে তিনি বলেন, আসুন আমাদের দেশকে রক্ষা করার জন্য, মানুষকে রক্ষা করার জন্য, স্বাধীনতার যে আকাঙ্ক্ষা তা পূরণ করার জন্য ঐক্যবদ্ধ হই। জাতীয় ঐক্য সৃষ্টি করে আরেকটি যুদ্ধের মধ্য দিয়ে এই সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করি।

এখন দেশে কোনো জবাবদিহিতা নেই মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, জবাবদিহিতা নেই বলেই যথেষ্ট দুর্নীতি, চুরি ও ডাকাতি করছে এবং মানুষের অধিকারগুলোকে কেড়ে নিচ্ছে। সম্পদ বিদেশে পাচার করছে এবং মানুষের উপর অত্যাচার করছে। এভাবে মুদ্রাস্ফীতি হয়েছে ও দ্রব্যমূল্য বৃদ্ধি পেয়েছে। সাধারণ মানুষের নাভিশ্বাস উঠেছে।

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে সভায় দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, শওকত মাহমুদ, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল সালাম, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ বক্তব্য রাখেন।