আজকের দিন তারিখ ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন দীপিকার সিনেমায় নেইমার

দীপিকার সিনেমায় নেইমার


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৬, ২০১৬ , ৬:১৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


neymar_deepikaকাগজ অনলাইন ডেস্ক: ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারকে এবার দেখা যাবে রুপালি পর্দায়। বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং হলিউড তারকা ভিন ডিজেলের এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমায় দেখা যাবে এ ফুটবল সেনসেশনকে।

সম্প্রতি সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন নেইমার। ব্রাজিল দলের জার্সি গায়ে যুক্তরাষ্ট্র অনুষ্ঠিত শতবার্ষিকী কোপাতে দেখা যাচ্ছে না নেইমারকে। তবে যুক্তরাষ্ট্রতেই অবস্থান করছেন এ ব্রাজিলিয়ান ওয়ান্ডার কিড। পাশাপাশি প্রথম সিনেমায় অভিনয়ের কাজটা সেরে রাখছেন নেইমার।

২০১৭ সালের জানুয়ারিতে মুক্তি পাবে এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ। নেইমারের সিনেমায় অভিনয়ের বিষয়টি জানিয়েছেন ভিন ডিজেল। নিজের ইন্সটাগ্রামে কটি ছবি দিয়ে ক্যাপশন হিসেবে লিখেছেন, ‘অত্যান্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি নেইমার তার প্রথমদিনের শুটিং শেষ করেছেন। সে খুবই ন্যাচারাল।’ এ ছাড়া ভিন ডিজেলের অফিশিয়াল ফেসবুক পেজে একটি লাইভ ভিডিওতেও অংশ নিয়েছেন তিনি।

অন্যদিকে নেইমারও তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে সিনেমার অভিনয়ের বিষয়টি জানিয়েছেন তিনি। একটি ছবি পোস্ট করে ক্যাপশন হিসেবে তিনি লিখেছেন, ‘এক্সএক্সএক্স সিনেমার সেটে খুবই উচ্ছ্বসিত। কিন্তু সিনেমায় তার চরিত্রটি কী তা বললে ভিন ডিজেল আমাকে মেরে ফেলবে।’

দীপিকা পাড়ুকোন, ভিন ডিজেল এবং নেইমার ছাড়াও সিনেমাটি অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা স্যামুয়েল জ্যাকসন, ডোনি ইয়েন এবং রুবি রোজ।

ফুটবল মাঠের পর এইবার পর্দায় নেইমার কেমন চমক দেখান এখন তাই দেখার অপেক্ষায় নেইমার ভক্তরা।