আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় তিতাসে ভাইরাল ভিডিওর অস্ত্রধারী চাঁদাবাজ আটক

তিতাসে ভাইরাল ভিডিওর অস্ত্রধারী চাঁদাবাজ আটক


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ৯, ২০২১ , ২:৩৮ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


দিনের শেষে ডেস্ক :  কুমিল্লায় তিতাসে অস্ত্র ঠেকিয়ে চাঁদা আদায়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ভিডিও ভাইরাল হওয়ার ৫ ঘণ্টার মধ্যে চাঁদাবাজ সাগরকে আটক করে‌ছে তিতাস থানা পুলিশ। রবিবার (৮ আগস্ট) রাতেই রাজধানীর মাতুয়াইল এলাকা থেকে তাকে আটক করা হয়। সাগর তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের শাহপুর গ্রামের সামসুল ইসলাম ওরফে হাবুল বেপারীর ছেলে।

ফেসবুকে ভাইরাল হওয়া ৬ মিনিটের ভিডিওতে দেখা যায়, রবিবার বিকেলে অস্ত্রধারী সাগর (৩৫) শাহপুর শান্তির বাজারে সামসুল হুদা নামের এক পল্লী চিকিৎসকের চেম্বার গিয়ে পিস্তল দেখিয়ে নগদ ৩৯ হাজার টাকা নেয় এবং আরো দুই লাখ টাকা দাবি করে হুমকি দিয়ে যায়।

এ ঘটনার পর পল্লী চিকৎসক সামসুল হুদা তার ফেসবুক আইডিতে লাইভে প্রশাসনের সহযোগিতা চেয়ে আর্তনাদ করেন। এ নিয়ে স্থানীয়রা প্রশ্ন তুলেছেন কোন খুঁটির জোরে? দীর্ঘদিন ধরে এভাবেই প্রকাশ্য চাঁদাবাজি করছে সাগর। সাগর বিএনপি রাজনৈতিক ঘরানার হলেও স্থানীয় আওয়ামীলীগের ছত্রছায়ায় এসব করছে বলে এতো ভয়ে কেউ মুখ খোলেনি।

সন্ত্রাসী সাগর আটকের পর ভুক্তভোগী পল্লী চিকিৎসককে শামসুল হুদা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন, সন্ত্রাসী সাগর এলাকাতে যেন আর প্রভাব দেখাতে না পারে সে ব্যবস্থা করতে হবে। পুলিশ দ্রুত সময়ে তাকে আটক করেছে শুনে খুশি হয়েছি। আমরা আর কত চুপ থাকবো। দশ বছর ধরে নীরবে চাঁদা দিয়ে আসছি। এলাকায় ভয়ে তার বিরুদ্ধে কেউ মুখ খুলে না। আমি জীবনের মায়া না করে ভিডিও ফেসবুকে দিয়েছি। আমি চাই এসব চাঁদবাজদের স্থান যেন এই সমাজে না হয়। তিতাসবাসী অতিষ্ঠ সন্ত্রাসী সাগরের জ্বালায়। আমি তার ফাঁসি চাই। এখনও আমি ভয়ে আছি। কারণ তার সহযোগীরা আমার আশে-পাশে রয়েছে।

তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস জানান, রবিবার রাতে ফেসবুকে ভিডিওটি প্রকাশের ৫ ঘণ্টার মধ্যে ডিবি পুলিশের সহযোগিতায় ঢাকার মাতুয়াইল এলাকা থেকে সাগরকে আটক করা হয়। তার ব্যবহৃত অস্ত্রটি উদ্ধারে অভিযান চলছে। তিতাস থানায় তার নামে একাধিক মামলাও রয়েছে যা প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানানো হবে।