আজকের দিন তারিখ ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি টার্গেট কিলিংও বন্ধ করা হবে : শেখ সেলিম

টার্গেট কিলিংও বন্ধ করা হবে : শেখ সেলিম


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১০, ২০১৬ , ২:৪৩ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


Sheikh_Salimকাগজ অনলাইন প্রতিবেদক: বিএনপি নেত্রী খালেদা জিয়ার প্রেটোল বোমা হামলা বন্ধ হয়েছে। এখন একটু সময় দেন খালেদা জিয়ার টার্গেট কিলিংও কঠোর হস্তে দমন করা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

শুক্রবার সকালে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ঘোষণাপত্র উপ-কমিটির বৈঠকে তিনি একথা বলেন।

সরকারের নির্দেশেই টার্গেট কিলিং হচ্ছে-খালেদা জিয়ার্ এমন বক্তব্যের জবাবে শেখ সেলিম বলেন, প্রেটোল বোমা মারার সময়ও খালেদা বলেছলেন, এসব সরকার করছে।অথচ হামলা চালানোর জন্য ধরা পড়ে ছাত্রদল, জামায়াত-শিবির ও জেএমবি কর্মীরা।

খালেদা জিয়া তাদের রক্ষা করার জন্যই এখন এসব কথা বলছেন বলে তিনি অভিযোগ করেন।তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যাকান্ড থেকে আজ পর্যন্ত যতো হত্যাণ্ড হয়েছে তা বিএনপি-জামায়াতই করেছে।

তিনি জোর দিয়ে বলেন, ‘আমরা হত্যার রাজনীতি করি না।’

টার্গেট কিলিং এর শেষ কোথায়, এমন এক প্রশ্নের জবাবে শেখ সেলিম বলেন, পেট্রোল বোমা হামলার মতো এটাও বন্ধ হয়ে যাবে।একটু সময় দেন, কঠোর হস্তে দমন করবো এটিও।

বিএনপি নেত্রীর সমালোচনা করে তিনি বলেন, রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার জন্য খালেদা জিয়া ইহুদীনের সাথে হাত মিলিয়েছে্‌ন।

এখন তিনি দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি সরকারের উপর দোষ চাপাতে চান বলে মন্তব্য করেন প্রাক্তন এই স্বাস্থ্যমন্ত্রী।

সন্ত্রাসের সঙ্গে খালেদা জিয়ার যোগসূত্র পাওয়া গেলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি হুশিয়ারী উচ্ছরণ করেন। তিনি বলেন, কাউকে ছাড় দেওয়া হবে না।

‘সন্ত্রাস ও জঙ্গিবাদ চিরস্থায়ী নয় বলে উল্লেখ করে তিনি আশা প্রকাশ করেন যে, জনগণকে সঙ্গে সন্ত্রাসবাদের মূল উৎপাটন করা হবে।

এ ব্যাপারে গণমাধ্যমেরও সহযোগিতা কামনা করেন শেখ সেলিম।

ঘোষণাপত্র উপ-কমিটির আহ্বায়ক শেখ সেলিমের সভাপতিত্বে বৈঠকে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সম্পাদকমন্ডলীর সদস্য আব্দুল মান্নান, আবদুস সোবহান গোলাপ, আব্দুর রাজ্জাক, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল প্রমুখ।