আজকের দিন তারিখ ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রবাসে বাংলা জেদ্দায় নোয়াখালী সমিতির ইফতার মাহফিল

জেদ্দায় নোয়াখালী সমিতির ইফতার মাহফিল


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১০, ২০১৬ , ৬:৩৬ অপরাহ্ণ | বিভাগ: প্রবাসে বাংলা


7কাগজ অনলাইন ডেস্ক: বৃহত্তর নোয়াখালী প্রবাসী কল্যাণ সমিতি, জেদ্দার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার আল হামরা লিমার হোটেলে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সমিতির সাধারণ সম্পাদক আমির মোহাম্মদ ফিরোজের পরিচালনায়, ইফতারের আগে সিয়াম সাধনার উপর বয়ান করেন মাওলানা মোহাম্মদ মাশকুরুর রহমান। তিনি রোজার গুরুত্ব, ফজিলতসহ রোজা কায়েম করার বিষয়ে কোরান ও হাদিসের আলোকে বয়ান করেন। এরপর প্রবাসী সমাজ এবং বাংলাদেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

ইফতারের পর সংক্ষিপ্ত আলোচনা সভা হয়। এতে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মোহাম্মদ আক্কাস মিয়া। প্রধান অতিথি ছিলেন,জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটের কনসাল (শিক্ষা ও শ্রম) মুহাম্মদ রেজা-ই-রাব্বি।বিশেষ অতিথিগণের মধ্যে ছিলেন সমিতির উপদেষ্টা,বিশিষ্ট ব্যবসায়ী আবদুর রহমান, রাজনৈতিক ব্যক্তিত্ব সারজাতুল আলম দিপু, শহীদ হোসেন পাটোয়ারি, সেলিম রেজা।

বৃহত্তর নোয়াখালী প্রবাসী কল্যাণ সমিতি, কেবল প্রবাসে নয়, স্বদেশেও সমাজ সেবায় বিশেষ ভূমিকা রাখছে উল্লেখ করে আলোচকরা সমিতির প্রশংসা করেন। প্রবাসীদের নানাবিধ সমস্যায় সেবা কার্যক্রম অব্যাহত থাকবে এ আশাবাদ ব্যক্ত করেন আলোচকরা।

এসময় জেদ্দাস্থ প্রবাসী বিভিন্ন সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ জেদ্দার সামাজিক রাজনৈতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।