আজকের দিন তারিখ ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় চিকিৎসক বুলবুল হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার

চিকিৎসক বুলবুল হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ৩০, ২০২২ , ৫:৪১ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


দিনের শেষে ডেস্ক :  রাজধানীর মিরপুরে দন্ত চিকিৎসক আহমেদ মাহী বুলবুল হত্যায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে কিছু আলামতও উদ্ধার করা হয়েছে। এ সময় মহানগর পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার আ স ম মাহাতাব উদ্দিন সাংবাদিকদের বলেন, পরে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে। বুধবার (৩০ মার্চ) ঢাকা মহানগর পুলিশের এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

এর আগে গত রবিবার (২৭ মার্চ) ভোর সাড়ে পাঁচটার দিকে বাসা থেকে বের হয়ে রাজধানীর কাজীপাড়া বাস স্ট্যান্ডে যাওয়ার সময় শেওড়াপাড়া গলির মুখে আসতেই কয়েকজন দুর্বৃত্ত ঘিরে ধরে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই বুলবুলের মৃত্যু হয়।

পুলিশ বলছে, এ সময় বুলবুলের কাছে থাকা ১২ হাজার টাকা এবং মোবাইল ফোন সেসব কিছুই নেয়নি দুর্বৃত্তরা। তাই এ ঘটনা ছিনতাইয়ের উদ্দেশ্যে- এটা বলা যায় না। বুলবুলের স্ত্রী শাম্মী আক্তার বাদী হয়ে রবিবারই একটি হত্যা মামলা দায়ের করেন। তবে সেখানে আসামি হিসেবে কারও নাম উল্লেখ করা হয়নি।

ঢাকা ডেন্টাল কলেজ থেকে পাস করার পর ঢাকার মগবাজারে নিজের ক্লিনিকে চিকিৎসা পেশা চালিয়ে আসছিলেন ‘গরীবের চিকিৎসক’ বলে পরিচিত ডাক্তার বুলবুল। পাশাপাশি গত পাঁচ বছর ধরে ‘মেসার্স রংপুর ট্রেডার্স’ নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানও চালাতেন।‘পথশিশু সেবা সংগঠন’সহ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনেও যুক্ত ছিলেন চিকিৎসক বুলবুল।