আজকের দিন তারিখ ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় গোপীবাগে ট্রেনে আগুনের ঘটনায় যুবদল নেতা গ্রেপ্তার

গোপীবাগে ট্রেনে আগুনের ঘটনায় যুবদল নেতা গ্রেপ্তার


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ৬, ২০২৪ , ৩:৪৮ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


দিনের শেষে প্রতিবেদক :  গোপীবাগে বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তার নাম মনসুর আলম ওরফে কাজী মনসুর। শনিবার (৬ জানুয়ারি) দুপুরে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, শনিবার রাত সাড়ে তিনটার দিকে চকবাজার থানার বেড়িবাঁধ চেয়ারম্যান ঘাট এলাকায় ডিবি লালবাগ বিভাগের কোতোয়ালি জোনাল টিম ও চকবাজার থানার একটি টিমের সহযোগিতায় অভিযান চালিয়ে কাজী মনসুরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা, একটি অ্যান্ড্রয়েড মোবাইল ও একটি বাটন মোবাইল উদ্ধার করা হয়েছে।

পুলিশ আরও জানায়, ২৮ অক্টোবরের পর থেকে যুবদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদলের নেতাকর্মীরা একত্রে বসে মিটিং বা সিদ্ধান্ত গ্রহণ করে তারা ইন্ডিভিজুয়ালি এবং গ্রুপভিত্তিক হোয়াটসঅ্যাপ কনফারেন্সিং করে থাকে। ৪ জানুয়ারি সন্ধ্যা ছয়টার দিকে মহানগর দক্ষিণ যুবদলের আহ্বায়ক খন্দকার এনাম, সদস্য সচিব রবিউল ইসলাম নয়ন, যুগ্ম আহ্বায়ক এম এ গাফফার যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবলু, দপ্তর সম্পাদক শাহজাহান চৌধুরীসহ দক্ষিণ যুবদলের ৮টি টিমের টিম লিডাররা ভার্চুয়াল কনফারেন্স করে। ভার্চুয়াল কনফারেন্সে খন্দকার এনাম বিশদ পরিকল্পনা বর্ণনার জন্য সদস্য সচিব রবিউল ইসলাম নয়নকে ফ্লোর দিলে রবিউল ইসলাম নয়ন ২টি মূল বিষয় বাস্তবায়নের নির্দেশনা দেয়।