আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি গুপ্ত হত্যার সঙ্গে জড়িত বিএনপি-জামায়াত: যুবলীগ চেয়ারম্যান

গুপ্ত হত্যার সঙ্গে জড়িত বিএনপি-জামায়াত: যুবলীগ চেয়ারম্যান


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১১, ২০১৬ , ১০:২২ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


11-06-16-Addreses_Dhaka City Jubo League_North South-2কাগজ অনলাইন প্রতিবেদক: যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপি-জামায়াত জোট দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির জন্য একের পর এক গুপ্তহত্যা চালিয়ে যাচ্ছে।
আজ শনিবার দুপুরে গুলিস্তান মহানগর নাট্যমঞ্চে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিন শাখা যৌথভাবে এই আলোচনা সভার আয়োজন করে।
যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাটের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, যুবলীগের সাধারন সম্পাদক মো. হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী ও মাহবুবুর রহমান হিরন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, সম্পাদকমন্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম হাওলাদার, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাঈনুল হোসেন খাঁন নিখিল, ঢাকা মহানগর দক্ষিনের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।
ওমর ফারুক চৌধুরী বলেন, দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির জন্য বিএনপি-জামায়াত একের পর এক গুপ্তহত্যা চালিয়ে যাচ্ছে। দেশের নিরীহ মানুষ হত্যার পাশাপাশি বিদেশী নাগরিকদের হত্যা করে দেশকে নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে। তিনি বলেন, সেদিনের ষড়যন্ত্রকারিরা গা ঢাকা দিলেও 11-06-16-PM_Jubo League Central_Gonobhaban-15তাদের রাজনৈতিক নেত্রী বেগম খালেদা জিয়া নবরুপে আজকে ষড়যন্ত্রের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে হাজির হয়েছেন। এটা আজ সমগ্র জাতির কাছে পরিষ্কার। তাই বেগম খালেদা জিয়াকে নিষ্ক্রিয় করতে পারলে সকল অপতৎপরতা বন্ধ হবে।
আলোচনা সভা শেষে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। এর আগে সকাল ৯টায় ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বে কেন্দ্রীয়, মহানগর সকল ইউনিটের নেতা-কর্মীরা।
এছাড়া কারামুক্তি দিবস উপলক্ষে বেলা ২ টা ৩০ মিনিটে যুবলীগের পক্ষ থেকে গণভবনে শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।