আজকের দিন তারিখ ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় খুলনায় বিএনপির গণসমাবেশ শুরু

খুলনায় বিএনপির গণসমাবেশ শুরু


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২২, ২০২২ , ৩:৩৯ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


দিনের শেষে প্রতিবেদক :  খুলনায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। শনিবার (২২ অক্টোবর) দুপুর ২টার পর কোরআন তিলাওয়াত ও মোনাজাতের মধ্য দিয়ে সমাবেশ শুরু হয়। এখন বক্তব্য রাখছেন দলটির স্থানীয় ও জেলা পর্যায়ের নেতারা। তারা নির্দলীয় সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচনসহ নানা দাবিতে বক্তব্য দিচ্ছেন।  গণসমাবেশে সভাপতিত্ব করছেন মহানগর বিএনপির আহ্বায়ক এসএম শফিকুল আলম মনা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নগরীর ডাকবাংলো মোড়ে বিএনপির সমাবেশ এলাকায় গিয়ে দেখা যায়, তিল ধারণের জায়গা নেই। সমাবেশের সামনে স্থান না পেয়ে নেতাকর্মীরা আশপাশের সড়কে ছড়িয়ে-ছিটিয়ে আছেন। আবার তীব্র রোদের কারণে অনেকে সড়কের পাশে ছায়ায় জড়ো হয়েছেন।

এর আগে সমাবেশকে কেন্দ্র করে গতকাল শুক্রবার রাতেই সমাবেশস্থলে জড়ো হন বিএনপির নেতাকর্মী। সমাবেশে অংশ নিতে কুষ্টিয়া, মেহেরপুর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, মাগুরা, যশোর, নড়াইল, সাতক্ষীরা, বাগেরহাট ও খুলনা বিএনপির নেতা-কর্মীরা উপস্থিত হয়েছেন।

বিভাগজুড়ে চলতে থাকা দুই দিনের পরিবহন ধর্মঘটের কারণে নেতা-কর্মীদের বেশির ভাগ ট্রেনে ও ট্রলারে করে এসেছেন। আনেকে পায়ে হেঁটে খুলনায় এসেছেন। অনেকে এক বা দুই দিন আগে খুলনায় এসে বিভিন্ন আত্মীয়স্বজনের বাসা, মেস ও হোটেলে থেকেছেন বলে দলটির সূত্রে জানা গেছে।