আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি খালেদা জিয়া অনেক অসুস্থ, তার উন্নত চিকিৎসা প্রয়োজন: ফখরুল

খালেদা জিয়া অনেক অসুস্থ, তার উন্নত চিকিৎসা প্রয়োজন: ফখরুল


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ১৬, ২০২৩ , ৫:৩৩ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


দিনের শেষে প্রতিবেদক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‌‌‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অনেক অসুস্থ। তার উন্নত চিকিৎসা প্রয়োজন। বেগম খালেদা জিয়াকে অবিলম্বে ‍মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা না করলে দেশের মানুষ এই সরকারকে আর ক্ষমতায় থাকতে দেবে না।’ বুধবার (১৬ আগস্ট) দুপুরে ঠাকুরগাঁওয়ের মির্জা রুহুল আমিন মিলনায়তনে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় এই হুঁশিয়ারি দেন তিনি। জেলা বিএনপি এই দোয়া মাহফিলের আয়োজন করে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই দেশের মানুষ জেগে উঠেছে। আর এক তরফা নির্বাচন করতে দেওয়া হবে না। এদেশের মানুষ তা আর করতে দেবে না। শুধু আমরা নই আন্তর্জাতিক মহল বলছে, অতীতের নির্বাচনগুলো সুষ্ঠু হয়নি। এবারের নির্বাচন যদি সবার অংশগ্রহণে সুষ্ঠু অবাধ না হয় তাহলে সেই নির্বাচন আমরা গ্রহণ করবো না। আমরা মানুষের শক্তিতে বলিয়ান ও আন্তর্জাতিক বিশ্বেও বলিয়ান।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সরকারের লোকজনই হত্যা করেছে উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, জিয়াউর রহমান নাকি শেখ মুজিবুর রহমানের হত্যার সঙ্গে জড়িত। আসলে তো এই মহান নেতাকে হত্যা করে তার রক্তের উপর দিয়ে সরকারের মন্ত্রী এমপিরা খন্দকার মোস্তাকের নেতৃত্বে শপথ নিয়েছিলেন ১৯৭৯ সালে। যারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিল তাদের সরকার মন্ত্রী এমপি বানিয়েছে। সুতরাং এই মিথ্যা কথাগুলো বলে দৃষ্টি অন্যদিকে নেওয়ার চেষ্টা করবেন না। কারণ তখন বিএনপি তৈরি হয়নি। জিয়াউর রহমান তখন সেনাবাহিনীর ডেপুটি চিফ ছিলেন। তার কোনো নির্দেশ দেওয়ার ক্ষমতা ছিল না।