আজকের দিন তারিখ ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি কূটনীতিকদের সঙ্গে খালেদার ইফতার

কূটনীতিকদের সঙ্গে খালেদার ইফতার


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৩, ২০১৬ , ৭:৩৫ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


11কাগজ অনলাইন প্রতিবেদক: সপ্তম রোজায় ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিক ও মিশন প্রধানদের সঙ্গে ইফতার করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

সোমবার (১৩ জুন) রাজধানীর হোটেল ওয়েস্টিনে এ ইফতার মাহফিলের আয়োজন করেন সাবেক প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকাস্থ যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শিয়া স্টিফেন্স ব্লুম বানির্কাট, যুক্তরাজ্যের হাইকমিশনার ব্লেক অ্যালিসন, নরওয়ের রাষ্ট্রদূত মেরেতো লুনডেমো, ইতালির মারিও পালমা, কুয়েতের রাষ্ট্রদূত আবদেল মোহাম্মদ এ এইচ হায়াত, সংযুক্ত আরব আমিরাতের সাইদ বিন হাজার আল শাহি।

ঢাকায় কূটনীতিক কোরের ডিন মিশরের রাষ্ট্রদূত মাহমুদ ইজ্জাত, পাকিস্তানের সুজা আলম, ফ্রান্সের রাষ্ট্রদূত সোফি অ্যাবট, ইউরোপীয় ইউনিয়নের রাষ্ট্রদূত পিয়েরে মায়াদুন ওই টেবিলে একসঙ্গে ইফতার করেন।

ইফতারের ১০ মিনিট আগে অনুষ্ঠানস্থলে পৌঁছে বিদেশি কূটনীতিক ও মিশন প্রধানদের সঙ্গে কুশল বিনিময় করেন খালেদা জিয়া। ইফতার পূর্ব বিশেষ মোনাজাতেও অংশ নেন তিনি।

এ সময় তার সঙ্গে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির কূটনৈতিক কোরের সদস্য রিয়াজ রহমান ও সাবিহ উদ্দিন আহমেদ।

বিএনপি নেতাদের মধ্যে ইফতার মাহফিলে অংশ নেন-দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ব্রি. জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, নজরুল ইসলাম খান, গয়েশ্বরচন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ প্রমুখ।