আজকের দিন তারিখ ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় কুষ্টিয়ায় আরও ১৯ জনের মৃত্যু

কুষ্টিয়ায় আরও ১৯ জনের মৃত্যু


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ২৭, ২০২১ , ১২:৪৬ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


কুষ্টিয়া প্রতিনিধি :  গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া করোনা ডেডিকেটেড হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ১৫ জন এবং ৪ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত গেল ২৪ ঘণ্টায় চিকিৎসাধীন অবস্থায় এই ১৯ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন কুষ্টিয়া করোনা ডেডিকেটেড হাসপাতালের তত্বাবধায়ক ডা: আব্দুল মোমেন। তিনি জানান, বর্তমানে হাসপাতালে ১৪১ জন করোনায় আক্রান্ত রোগী ও ৪১ জন উপসর্গ নিয়ে মোট ১৮২ জন ভর্তি রয়েছে।

পিসিআর ল্যাব ও জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় জেলায় ৬৭৫জনের নমুনা পরিক্ষা করে ২৫৩ জনের দেহে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৭ দশমিক ৪৮ শতাংশ। জেলায় করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫২৩ জনে। নতুন ২৫৩ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৬৭৫ জন।

এখন পর্যন্ত জেলায় ৮৩ হাজার ৯৮১ জনের নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে ৭৯ হাজার ৩৭১ জনের। বর্তমানে কুষ্টিয়ায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৩ হাজার ৬২৯ জন। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১৯৯ জন ও হোম আইসোলেশনে আছেন ৩ হাজার ৪৩০ জন।