আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাবিশ্ব কাশ্মীরের তিন স্থানে সন্ত্রাসী হামলা

কাশ্মীরের তিন স্থানে সন্ত্রাসী হামলা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ৩, ২০২১ , ১০:৫৫ পূর্বাহ্ণ | বিভাগ: সারাবিশ্ব


দিনের শেষে ডেস্ক :  ভারতের কাশ্মীরে পৃথক ৩ এলাকায় সন্ত্রাসী হামলার ঘটনায় ১ জন নিহত হয়েছেন বলে প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।প্রতিবেদনে বলা হয়, শনিবার এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। সন্ত্রাসীরা অনন্তনাগের সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) একটি বাঙ্কারে গ্রেনেড ছোঁড়ে। তবে এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

এছাড়া শ্রীনগরের কারা নগর এলাকায় বিকাল ৫টা ৫০ মিনিটের দিকে মোজিদ আহমদ গোজরি নামে এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে সন্ত্রাসীরা। এতে তিনি গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  এ ঘটনার পরপরই পুলিশ ওই এলাকা ঘিরে ফেলে। শহরের গুরুত্বপূর্ণ স্থান ও চেকপোস্টগুলোয় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

এদিকে রাত ৮টার দিকে আরেকজনকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। কর্তৃপক্ষ জানায়, মোহাম্মদ শাফি দার নামে ওই ব্যক্তি গুলিতে আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হচ্ছে। অন্যদিকে, অনন্তনাগে সন্ধ্যা ৬টা ৫০ মিনিটের দিকে সিআরপিএফের ৪০ ব্যাটালিয়নের একটি বাঙ্কারে সন্ত্রাসীরা গ্রেনেড হামলা চালায়। তবে টার্গেট মিস হওয়ায় এতে কেউ হতাহত হয়নি বলে দাবি করেছেন পুলিশের একজন কর্মকর্তা।