আজকের দিন তারিখ ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে খালেদার ইফতার

ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে খালেদার ইফতার


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৭, ২০১৬ , ৮:৩৬ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


9কাগজ অনলাইন প্রতিবেদক: প্রতি বছরের ন্যায় এবারও রমজা‌নের প্রথম দিনে ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে ইফতার করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

মঙ্গলবার রাজধানীর ইস্কাটনে লেডিস ক্লাবে ওলামা-মাশায়েখ এবং এতিমদের সম্মানে খালেদা জিয়া এ ইফতারের আয়োজন করেন। বিএনপি নেত্রী ৬.৪০ মিনিটে লেডিস ক্লাবে আসেন।

ইফতারে তেজগাঁও রহমতে আলম মিশন, ফকিরাপুল মাদরাসা ও এতিমখানা এবং শান্তিনগর এতিমখানার চার শতাধিক এতিম ছাত্র-ছাত্রীসহ উলামা-মাশায়েখরা অংশ নেন।

মূলমঞ্চে বিএনপি চেয়ারপারসন এতিমদের পাশে নিয়ে ইফতার করেন। মঞ্চে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও উপস্থিত ছিলেন চট্টগ্রামের পটিয়া মাদারাসার প্রধান মুফতি মাওলানা মোজাফফর আহমেদ, ঢাকার সোবহানবাগ মসজিদের খতিব মাওলানা শাহ ওয়ালিউল্লাহ, শর্ষিনা দরবার শরীফের ছোট হুজুর মাওলানা শাহ আরিফ বিল্লাহ সিদ্দিকী, মীরেশ্বরাই দরবার শরীফের পীর সাহেব মাওলানা আবদুল মোমেন নাসেরী ছিলেন।

ইফতারের আগে বিএনপি চেয়ারপারসন বিভিন্ন টেবিলে গিয়ে মাদরাসার শিক্ষার্থীসহ অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। পরে ইফতারের পূর্বে দেশের অগ্রগতি ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মাহবুবুর রহমান, আসম হান্নান শাহ, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা এম এ কাইয়ুম, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ তালুকদার, জাতীয়তাবাদী উলামা দলের সভাপতি হাফেজ আবদুল মালেক, সাধারণ সম্পাদক শাহ নেসারুল হক, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা, জামায়াতে ইসলামীর শামীম সাঈদী প্রমুখ এই ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন।