আজকের দিন তারিখ ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় আশুলিয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে ১৬ লাখ টাকা ছিনতাই

আশুলিয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে ১৬ লাখ টাকা ছিনতাই


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ২৩, ২০২০ , ১১:০৩ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়


সাভার (আশুলিয়া) প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় গরু বিক্রির টাকা নিয়ে বাড়ি ফেরার পথে দুই ব্যবসায়ীকে কুপিয়ে প্রায় ১৬ লাখ টাকা ছিনতাই করেছে একটি ছিনতাইকারী চক্র।

বুধবার (২২ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে আশুলিয়ার খেজুর বাগানের গরুহাট থেকে ফেরার পথে নিকটস্থ টঙ্গাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইকারীর হামলায় আহতরা হলেন-ধামরাইয়ের বাথুলি এলাকার মো. শওকত হোসেনের ছেলে হাজী আমজাদ হোসেন ও একই এলাকার আবদুল লতিফ হোসেনের ছেলে মো. আবু সাইদ। এছাড়া গাড়ির চালককেও বেধরক পিটিয়ে আহত করে তারা।

আহত হাজী আমজাদ হোসেন জানান, আশুলিয়ার খেজুরবাগান এলাকার গরুর হাটে গরু বিক্রির প্রায় ১৬ লাখ টাকা নিয়ে প্রাইভেটকারযোগে ঢাকার ধামরাইয়ে নিজ বাড়িতে ফিরছিলাম। মহাসড়কে যানজটের কারেণ টঙ্গীবািড় শাখা সড়ক দিয়ে রওয়ানা করি। কিছুদূর যেতেই বাঁশ দিয়ে রাস্তা বন্ধ করা দেখে গাড়ি ধামিয়ে দেয় চালক। এসময় রাস্তার দুই পাশ থেকে ৭ থেকে ৮ জন ছিনতাইকারীর একটি দল কাছে এসে গাড়ির কাঁচ ভেঙ্গে ফেলে। পরে আমার সাথের গরু ব্যবসায়ী আবু সাইদের বাম হাতে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে ৭ লাখ ৩০ হাজার ও আমাকে রড দিয়ে পিটিয়ে ৮ লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে সাভারের সীমা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি আসি।

তিনি আরও বলেন, এ ব্যাপারে থানায় খবর দেওয়া হয়েছে। আগামীকাল অভিযোগ দায়ের করা হবে। সাভার সীমা জেনারেল হাসপাতালের ব্যবস্থাপক মামুন বলেন, আহত অবস্থায় দুই জন গরু ব্যবসায়ী চিকিৎসা নিতে এসেছিলেন। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক রিজাউল হক দিপু জানান, প্রাথমিকভাবে ছিনতাইয়ের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ছিনতাইকারীদের আটকের জন্য অভিযান শুরু হয়েছে।