আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন আরজে সাইমুরের প্রযোজনায় ‘কেবিন নাম্বার ২২’

আরজে সাইমুরের প্রযোজনায় ‘কেবিন নাম্বার ২২’


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ২৭, ২০২১ , ১০:৩৪ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   ডাক্তারদের মানবিকতা আর ভালবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ‍্য চলচ্চিত্র ‘কেবিন নাম্বার ২২’ আমাদের সমাজে এমন অনেক সন্তান রয়েছে যারা মা বাবার প্রতি সঠিক দায়িত্বটি পালন করতে চায় না। অসুস্থ হওয়ার পর হাসপাতালে দিনের পর দিন পড়ে থাকলেও দেখার প্রয়োজন অনুভব করে না। ডাক্তারের সঙ্গে থাকতে থাকতে একসময় তারাই হয়ে উঠে আপনজন। এমন গল্পে স্বল্পদৈর্ঘ‍্যটি প্রোযোজনা করেছেন আরজে সাইমুর রহমান। তার প্রযোজনা প্রতিষ্ঠান স্বদেশমাল্টি মিডিয়ার ইউটিউব চ‍্যানেল স্বদেশ ডট টিভি চ‍্যানেলে মুক্তি দেয়া হবে। সিনেমাটির চিত্রনাট‍্য ও পরিচালনা করেছেন আউয়াল চৌধুরী। অভিনয় করেন, নায়ক জয় চৌধুরী, নায়িকা প্রিয়াঙ্কা জামান, আকাশ নিবির, কাজী ইফতেখারুল আলম তারেক, নাজমুল হক রাইয়‍্যান।

আরজে সাইমুর বলেন, আমরা নিয়মিত কিছু ভাল কাজ করতে চাই। এটি একটি মানবিক গল্পের ছবি। এর মাধ‍্যমে ডাক্তারদের মানবিকতার বিষয়টি উঠে আসবে। আবার অনেক সন্তান মাকে অবহেলা করে ফেলে রাখে যা আমাদের সমাজে সচরাচর দেখতে পাই। পুরো বিষয়টিই মানবিক। পরিচালক আউয়াল চৌধুরী অত‍্যান্ত যত্ন নিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন। নায়ক জয় চৌধুরী ও নায়িকা প্রিয়াঙ্কা জামান প্রাণবন্ত এবং চমৎকার অভিনয় করেছে। আশা করি সবার ভাল লাগবে।  উল্লেখ‍্য সাইমুর রহমান গত একদশক ধরে মিডিয়ায় কাজ করছেন। তিনি রেডিও স্বদেশ.নেট এবং স্বদেশ.টিভি এর চেয়ারম্যান। সাপ্তাহিক স্বদেশ কন্ঠ পত্রিকা ও স্বদেশ নিউজ২৪.কমের সম্পাদক।

এছাড়া বাবিসাস এর জয়েন সেক্রেটারি ও আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অফ বাংলাদেশে এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন। তার প্রযোজনা প্রতিষ্ঠান স্বদেশ মাল্টিমিডিয়া থেকে নিয়মিত মিউজিক ভিডিও, বিজ্ঞাপন, নাটক ও স্বল্পদৈর্ঘ‍্য চলচ্চিত্র নির্মাণ করা হয়। এছাড়া তার প্রতিষ্ঠান থেকে তৈরি হয়ে অসংখ্য আরজে এবং সাংবাদিক ছড়িয়ে আছে নানা ছোট বড় গণমাধ্যমে। তার এ বহুমুখি অবদানে অসংখ্য পুরস্কারে নানা প্রতিষ্ঠান তাকে সম্মানীত করেছেন।

এর মধ্য উল্লেখযোগ্য হলো- ব্যাবিসাস পুরস্কার, বিনোদনধারা পারফর্ম্যান্স পুরস্কার, ফ্যাশন ফেস্টিবল পারফর্ম্যান্স পুরস্কার, দীপ্ত নৃত্যকলা পারফর্ম্যান্স পুরস্কার এবং এমএইচজি পারফর্ম্যান্স পুরস্কার, মহান মার্চ পুরস্কার, রাধা রমন স্বর্ণপদক, সালমান শাহ স্মৃতি সম্মাননা, এজেএফবি স্টার অ‍্যাওয়ার্ড, গুণীজন সম্মাননা, ফ্রেন্ডসভিউ স্টার পুরস্কার, ডি.সি.আর.ইউ শোবিজ পুরস্কার, বাংলাদেশ সোশাল ইনোভেশন সামিট পুরস্কারসহ বহু পদকে ভূষিত হয়েছেন আরজে সাইমুর।