আজকের দিন তারিখ ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাবিশ্ব আবারও হাথরাসে যাচ্ছেন রাহুল-প্রিয়াঙ্কা, গৃহবন্দি প্রদেশ সভাপতি

আবারও হাথরাসে যাচ্ছেন রাহুল-প্রিয়াঙ্কা, গৃহবন্দি প্রদেশ সভাপতি


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ৩, ২০২০ , ২:০৭ অপরাহ্ণ | বিভাগ: সারাবিশ্ব


দিনের শেষে ডেস্ক : ভারতের উত্তরপ্রদেশের হাথরাসে ধর্ষণে নিহত পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করার জন্য আজ আবারও যাওয়ার চেষ্টা করবেন দেশটির বিরোধী দল কংগ্রেসের নেতা রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী।
শনিবার বিকেলে হাথরাসে নির্যাতিতার বাড়িতে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে যাওয়ার চেষ্টা করবেন রাহুল ও প্রিয়াঙ্কা। এর আগে, গত বৃহস্পতিবার নির্যাতিতার বাড়িতে যাওয়ার চেষ্টাকালে আটক হয়েছিলেন রাহুল ও প্রিয়াঙ্কা।
প্রথম চেষ্টা ব্যর্থ হলেও হাল ছাড়ছেন না রাহুল গান্ধী। উত্তরপ্রদেশে যোগী আদিত্যনাথের সরকারের উপর চাপ বজায় রাখতে হাথরাসে নির্যাতিতার বাড়িতে যাওয়ার চেষ্টা করবেন তিনি। এখন দেখার বিষয় আজও কি যোগীর পুলিশের বাধার মুখে পড়েন কি না রাহুল-প্রিয়াঙ্কা। কেননা কংগ্রেস সূত্রে খবর, এ দিনই তড়িঘড়ি ‘গৃহবন্দি’ করা হয়েছে উত্তরপ্রদেশের কংগ্রেস সভাপতিকে।
কংগ্রেসের পক্ষ থেকে টুইট করে জানিয়েছে, উত্তরপ্রদেশে দলের সভাপতি অজয় কুমার লাল্লুকে গৃহবন্দি করা হয়েছে। তবে এ দিন রাহুলের দলও ভারী থাকবে। তার সঙ্গে ৪৫ থেকে ৫০ জন প্রতিনিধি যোগ দিতে পারেন। একটি চ্যানেলের খবর, দিল্লি এবং উত্তরপ্রদেশ সীমানাতেই কংগ্রেসের প্রতিনিধিদলকে বাধা দেওয়া হবে।
এদিকে হাথরাসের অতিরিক্ত পুলিশ সুপার প্রকাশ কুমার জানান, বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতির প্রেক্ষিতে বাইরের কোনো ব্যক্তি বা রাজনৈতিক প্রতিনিধিকে গ্রামে ঢুকতে দেওয়া হবে না। সূত্র: আনন্দবাজার।