আজকের দিন তারিখ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় আওয়ামী লীগের নির্বাচনি অঙ্গীকারে থাকছে স্মার্ট বাংলাদেশ

আওয়ামী লীগের নির্বাচনি অঙ্গীকারে থাকছে স্মার্ট বাংলাদেশ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ১৭, ২০২২ , ২:২৪ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


দিনের শেষে প্রতিবেদক :  ক্ষমতাসীন আওয়ামী লীগের আসছে নির্বাচনি অঙ্গীকারে এবং জাতীয় সম্মেলনে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত‌্যয় থাকছে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার (১৭ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের ২২তম জাতীয় সম্মেলনের স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির প্রস্তুতি সভায় একথা বলেন তিনি।

সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কথা তুলে ধরে তিনি বলেন, আমরা স্বপ্নের পদ্মা সেতু করেছি। কর্ণফুলী টানেল হচ্ছে। ২৮ ডিসেম্বর মেট্রোরেলের উদ্বোধন হবে। এতোকিছুর পরও ছলচাতুরি কোথায় করলাম আমরা?

ওবায়দুল কাদের বলেন, বিএনপি তদবির করে নিষেধাজ্ঞা দেওয়ার চেষ্টা করে। যুক্তরাষ্ট্র যাতে নিষেধাজ্ঞা দেয় বিএনপি কোমর বেঁধে সে চেষ্টা করেছিল। মার্কিন যুক্তরাষ্ট্রের সাম্প্রতিক নিষেধাজ্ঞায় বাংলাদেশ নেই।  আওয়ামী লীগই প্রথম শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করেছে বলে এ সময় মন্তব্য করে তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা গণতন্ত্র গিলে খেয়েছে, এতো বছর আমাদের গণতন্ত্র ছিল না। আমাদের সঙ্গে চাতুরি করেছে, আমরা কারও সঙ্গে চাতুরি করিনি। আমরা কারও বিরুদ্ধে ষড়যন্ত্র করিনি, হত্যা ষড়যন্ত্রের শিকার হয়েছি।