আজকের দিন তারিখ ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাচ্ছে বিএনপি

অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাচ্ছে বিএনপি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৯, ২০২১ , ৩:৪৭ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


লক্ষ্মীপুর প্রতিনিধি   :  খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে আন্দোলনের নামে বিএনপি দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বৃহস্পতিবার লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে আওয়ামী লীগের তৃণমূল বর্ধিত সভায় এ মন্তব্য করেন তিনি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার প্রসঙ্গে তিনি বলেন, খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে বিএনপি আন্দোলনের নামে দেশে অপরাজনীতি ও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাচ্ছে। কারণ খালেদা জিয়ার চিকিৎসা তাদের উদ্দেশ্য নয়। তারা এটাকে পুঁজি করে রাস্তায় দাঁড়িয়ে জনগণের করুণা নিয়ে সরকারের বিরুদ্ধে জনগণকে উস্কে দিয়ে রাজনৈতিক ফায়দা লুটতে চায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় দেশে খালেদা জিয়ার চিকিৎসার কোন ধরণের ঘাড়তি নেই জানিয়ে মাহবুব উল আলম হানিফ বলেন, দণ্ডপ্রাপ্ত কোন ব্যক্তি দেশের বাইরে যেতে পারেন না। পৃথিবীর কোন দেশের আইনেও তা অনুমোদন করেনা। কোন চিকিৎসকও বলেননি তাকে দেশের বাইরে নিয়ে চিকিৎসা দিতে হবে। আর বিএনপিও কোন আবেদন করেনি। একমাত্র রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে উনি ক্ষমা করে দিলেও দিতে পারেন।

ডা. মুরাদ হাসানের প্রসঙ্গে তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে মুরাদ হাসানের কিছু কুরুচিপূর্ণ বক্তব্য আমাদের দৃষ্টি গোচর হয়েছে। তাকে প্রধানমন্ত্রীর নির্দেশে জামালপুর জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

মুরাদ হাসানের ব্যাপারে আওয়ামী লীগের স্থায়ী কমিটির পরবর্তি সভায় সিদ্ধান্ত নেয়া হবে বলেও জানান হানিফ। জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিঙ্কুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, আনোয়ার হোসেন খান প্রমুখ বক্তব্য রাখেন।