আজকের দিন তারিখ ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন অবশেষে নোবেলকে ডিভোর্স দিলেন সালসাবিল

অবশেষে নোবেলকে ডিভোর্স দিলেন সালসাবিল


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ৪, ২০২৩ , ৫:২৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক  :  দীর্ঘ দিন ধরে গায়ক নোবেলের সঙ্গে দাম্পত‌্য সম্পর্কের টানাপড়েন চলছিল স্ত্রী সালসাবিল মাহমুদের। ২০২১ সালের ১১ সেপ্টেম্বর নোবেলকে ডিভোর্স লেটার পাঠান তিনি। কিন্তু পরে তা স্থগিত করা হয়। অবশেষে নোবেলকে ডিভোর্স দিলেন সালসাবিল। বৃহস্পতিবার (৪ মে) ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য নিশ্চিত করেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে সালসাবিল মাহমুদ বলেন, ‘‘আগে বিষয়টি ক্লিয়ার করিনি। কারণ আমরা দুজনেই সিদ্ধান্ত নিয়ে ডিভোর্স রেজিস্ট্রেশনটা উকিলকে বলে হোল্ডে রেখেছিলাম। কিন্তু সাম্প্রতিক কিছু ঘটনার পর আমার ও নোবেলের কথা হয়। আমি তাকে শেষবারের মতো মাদকদ্রব্য ছাড়ার কথা এবং চিকিৎসা নেবার জন্য বলি। কিন্তু নোবেল পরিষ্কারভাবে জানায়, সে কখনো মাদক ছাড়বে না। বরং নোবেল বলেছে, ‘নেশা ছাড়লে তো আগেই ছাড়তাম লল।’ এরপর আমি পারিবারিক সিদ্ধান্তে আমার ডিভোর্স রেজিস্ট্রেশন সম্পন্ন করি।’ সোশ‌্যাল মিডিয়ার সূত্রে নোবেল-সালসাবিলের পরিচয়। পরবর্তীতে তা রূপ নেয় প্রেমের সম্পর্কে। আড়াই মাস সম্পর্কে থাকার পর ২০১৯ সালের ১৫ নভেম্বর বিয়ে করেন তারা।

এর আগে রাইজিংবিডির সঙ্গে আলাপকালে সালসাবিল মাহমুদ বলেছিলেন, ‘নোবেল আমাকে আগে থেকেই শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। মারধর করে বাসা থেকে বের করে দিয়েছিল। এরপর থেকেই মূলত আলাদা থাকতে শুরু করি। এরপর আমি থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছিলাম। সালসাবিল মাহমুদের দাবি, নোবেল আগে এমন ছিল না। তার বর্তমান অবস্থার জন্য অনেকে দায়ী। সালসাবিল মাহমুদের মতে, নোবেল কখনো এতটা অসুস্থ ছিল না। এমন না যে নোবেলের আজকের এই অবস্থার জন্য ও শুধু একা দায়ী। অবশ্যই সে নিজে সবচেয়ে বেশি দায়ী। কিন্তু তার মাদকদ্রব্য প্রাপ্তি ও আসক্তির ক্ষেত্রে অনেক ক্ষমতাশালী মানুষদের অবদান আছে। এ তালিকায় রয়েছে— সরকারি প্রশাসনিক উর্ধ্বতন কর্মকর্তা, রাজনীতিবিদ, ক্ষমতাশালী ব্যবসায়ী। যাদের আগের ক্রিমিনাল রেকর্ড রয়েছে।