আজকের দিন তারিখ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন অনেকটা একা, চলেছি এক অচেনা বন্দরের দিকে: সোহেল রানা

অনেকটা একা, চলেছি এক অচেনা বন্দরের দিকে: সোহেল রানা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ৪, ২০২৩ , ২:৪৬ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক  :  ঢাকাই চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি সোহেল রানা। প্রকৃত নাম মাসুদ পারভেজ। ছাত্রজীবন থেকেই রাজনীতির সঙ্গে সম্পৃক্ত তিনি। ৭০ ও ’৮০-এর দশকে পর্দা কাঁপানো নায়ক সোহেল রানার চলচ্চিত্রে আগমন প্রযোজক হিসেবে। একাধারে তিনি প্রযোজক, পরিচালক ও অভিনেতা। পর্দায় তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন অসংখ্য ভক্ত। দীর্ঘ ক্যারিয়ারে বাংলা চলচ্চিত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পেয়েছেন তিনি।

বর্তমানে অসুখ-বিসুখে একা জীবন কাটাচ্ছেন। বাসায় স্ত্রী-সন্তানের সঙ্গে সময় কাটছে তার। তবে সোশ্যাল মিডিয়ায় নিজের অনুভূতিগুলো শেয়ার করেন তিনি। তিনি তার ফেসবুকে লিখেন, ‘জীবনের এখানে দাঁড়িয়ে পেছন তাকিয়ে ভাবছি ছোট হয়ে গেছে আমার চেনা জগৎ, আমি কার কে আমার, ছোট বলয়ে আছি আমি, অনেকটা একা, চলেছি এক অচেনা বন্দরের দিকে।’

গত ২৫ অক্টোবর ঢাকার একটি হাসপাতালে এই চলচ্চিত্র ব্যক্তিত্বের চোখের সার্জারি হয়। সেই সার্জারি করে সুস্থতার বদলে উল্টো জটিলতায় পড়েন তিনি। এরপর তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে বর্তমানে নিজ বাসায় দিন কাটাচ্ছেন ৭৬ বছর বয়সী এই অভিনেতা।