আজকের দিন তারিখ ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন অনুপম পুত্রের চুমু, অপ্রস্তুত জর্জিয়া

অনুপম পুত্রের চুমু, অপ্রস্তুত জর্জিয়া


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ২৩, ২০২৪ , ৩:২৬ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  ইতালিয়ান মডেল-অভিনেত্রী জর্জিয়া আদ্রিয়ানির পরনে সোনালি রঙের শর্ট স্কার্ট। গায়ে পিঠখোলা শর্ট টপ, সঙ্গে হুডি ক্যাপ। রং মিলিয়ে পায়ে পরেছেন হিল। পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন জর্জিয়া ও অভিনেতা অনুপম খেরের পুত্র সিকান্দার। পোজ দিতে গিয়ে জর্জিয়ার কোমর জরিয়ে ধরে, তার মাথায় চুমু খান সিকান্দার। ঠিক তখন অপ্রস্তুত হয়ে পড়েন আরবাজ খানের এই প্রাক্তন প্রেমিকা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও ক্লিপে এমন দৃশ্য দেখা যায়।

নেট দুনিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়ার পর সমালোচনার মুখে পড়েছেন সিকান্দার। নেটিজেনদের অনেকে তাকে কটাক্ষ করে মন্তব্য করেছেন। দিয়া লেখেছেন, ‘জর্জিয়া অস্বস্তি বোধ করছেন। হাত দিয়ে সিকান্দারের ধরাটাই অস্বস্তিকর।’ রাশমি লেখেছেন, ‘চুমু খাওয়া ও সিকান্দারের জড়িয়ে ধরাটা বিরক্তির।’ প্রিয়াঙ্কা লেখেছেন, ‘সিকান্দার না, সেক্সাকান্দার।’ একজন লেখেছেন, ‘এ ধরনের মানুষের পাশে কেন দাঁড়ায়?’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

২১ মে ছিল জর্জিয়া আদ্রিয়ানির জন্মদিন। এ উপলক্ষে মুম্বাইয়ে পার্টির আয়োজন করেছিলেন জর্জিয়া। এ পার্টিতে অতিথির তালিকায় ছিলেন অনুপম খেরের পুত্র অভিনেতা সিকান্দার খের। মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইতালিয়ান মডেল-অভিনেত্রী জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ খান। ৫৬ বছর বয়সি আরবাজের সঙ্গে ৩৩ বছর বয়সি জর্জিয়ার প্রেমের খবর কারো অজানা নয়। করোনা সংকটের সময় লিভ-ইন করেন জর্জিয়া-আরবাজ। বিয়ে করতে যাচ্ছেন এমন গুঞ্জনও বহুবার চাউর হয়। কিন্তু গত বছর ভেঙে যায় তাদের এই সম্পর্ক।

১৯৮৯ সালের ২১ মে ইতালির মিলানোতে জন্মগ্রহণ করেন জর্জিয়া। যুক্তরাজ্য ও ইতালিতে তার শৈশবের অধিকাংশ সময় কেটেছে। মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন জর্জিয়া। বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা গিয়েছে তাকে। ২০১৭ সালে ‘গেস্ট ইন লন্ডন’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার।