আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড সেলিব্রেটি ক্লাসিকোর ম্যাচ ড্র

সেলিব্রেটি ক্লাসিকোর ম্যাচ ড্র


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ৩:৫৭ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


Celebrityঅনলাইন স্পোর্টস ডেস্ক: ভারতীয় ক্রিকেটার বনাম ভারতীয় অভিনেতাদের মধ্যকার ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। দুই দলে ভাগ হয়ে খেলেছেন অভিষেক বচ্চন, রনবীর কাপুর আর বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনিরা।

একটি প্রীতি ফুটবল ম্যাচে অংশ নিতে মাঠে নামেন ভারতের জনপ্রিয় তারকারা। টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের নেতৃত্ব দেন টেস্ট দলপতি বিরাট কোহলি। আর অভিনেতাদের নিয়ে সাজানো দলটিতে রনবীর কাপুর নেতৃত্ব দিয়েছেন।

কোহলির নেতৃত্বে খেলা ‘অল হার্ট ফুটবল ক্লাব’ আর অভিনেতাদের নিয়ে সাজানো রনবীর কাপুরের দলের নাম রাখা হয় ‘অল স্টারস ফুটবল ক্লাব’।

কোহলির নেতৃত্বে মাঠে ছিলেন মহেন্দ্র সিং ধোনি, হরভজন সিং, যুবরাজ সিং, রবীচন্দ্রন অশ্বিনের মতো ক্রিকেট তারকারা। আর রনবীরের দলে ছিলেন অভিষেক, অর্জুন কাপুর, ডিরেক্টর সুজিত সিরকার, আদিত্য রায়, রাজ কুন্দ্রা ছাড়াও আরও বেশ কয়েকজন অভিনেতা।

ডিরেক্টর সুজিত সিরকার ‘অল স্টারস ফুটবল ক্লাব’ এর হয়ে প্রথম গোলটি করেন। দ্বিতীয় গোলটি আসে রনবীরের ট্রেইনার অ্যান্টোনিও পিকোরার পা থেকে। অপরদিকে, ‘অল হার্ট ফুটবল ক্লাব’ এর হয়ে গোল করেন যুবরাজ সিং এবং লোকেশ রাহুল।

‘সেলিব্রেটি ক্লাসিকো ২০১৬’ শিরোনামে এই ম্যাচটি অনুষ্ঠিত হয় মুম্বাইয়ের ফুটবল অ্যারেনা, আন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সে। তহবিল সংগ্রহের উদ্দেশ্যে ম্যাচটি খেলেন তারা। আর এই ম্যাচ থেকে উপার্জিত সমস্ত অর্থ চলে যাবে বিরাট কোহলির দাবত্য প্রতিষ্ঠান ‘বিরাটস চ্যারিটি’ এবং অভিষেকের দাতব্য প্রতিষ্ঠান ‘প্লেয়িং ফর হিউমানিটি’তে।