আজকের দিন তারিখ ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ‘সুলতান’-এর সঙ্গে ‘রইস’ মুক্তি না দেয়ার কারণ জানালেন শাহরুখ

‘সুলতান’-এর সঙ্গে ‘রইস’ মুক্তি না দেয়ার কারণ জানালেন শাহরুখ


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ৮:১৩ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


ddকাগজ অনলাইন ডেস্ক: আসন্ন ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল বলিউডের কিং খানের ‘রইস’ আর ভাইজানের ‘সুলতান’। সবার ধারণা ছিল, এবার এই দুই খানের লড়াইটা বেশ জমবে বক্স অফিসে। কিন্তু সেই জল্পনায় পানি ঢেলে হঠাৎই সেই পরিকল্পনা থেকে সরে এসে ‘রইস’ ছবির মুক্তির দিন পিছিয়ে দেন শাহরুখ খান।

বিভিন্ন মহলে সমালোচনা শুরু হয়, সালমান খানের তারকা খ্যাতির কাছে ভয় পেয়েই শাহরুখ ‘রইস’-এর মুক্তি পিছিয়ে নিলেন আগামী বছরে। বি-টাউনে গুঞ্জন, সম্প্রতি নতুন করে বন্ধুত্ব হয়েছে দুই খানের। সেই জন্যই কি একে অপরকে যুদ্ধের ময়দান ছেড়ে দিচ্ছেন তারা! নাকি সালমানকে ‘ভয়’ পেয়ে এমনটা করেছিলেন বলিউড বাদশাহ? এতদিন চুপ থাকলেও এবার ‘রইস’ এর মুক্তি নিয়ে মুখ খুললেন খোদ ছবির নায়ক শাহরুখ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছেন, ‘রইস’-এর শুটিং চলার সময় তিনি আঘাত পেয়েছিলেন। সেই সময়ই ছবির সমস্ত কাজ বাধ্য হয়ে আট-ন’মাস পিছিয়ে দিতে হয়। আর এটাই নাকি ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার প্রধান কারণ।

৫০ বছর বয়সী শাহরুখ বলেন, ‘এর জন্যই ছবির কাজ গুছিয়ে নিতে অনেক দেরি হয়ে যায়। ফলে আমি ঠিক যেভাবে এগুতে চেয়েছিলাম সেটা সম্ভব হল না। ফাইনালি এমন সিদ্ধান্ত নিতেই হল। তাছাড়া এত বিগ বাজেটের দু’টো ছবি একই দিনে মুক্তি পাচ্ছিল। কাছাকাছি অন্য কোনও দিন ফাঁকা ছিল না বলে আগামী বছর ২৬ জানুয়ারী মুক্তি পাবে আলোচিত ‘রইস’ ছবিটি।