আজকের দিন তারিখ ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড সুপার সিক্সে প্রাইম দোলেশ্বর

সুপার সিক্সে প্রাইম দোলেশ্বর


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১, ২০১৬ , ৭:১৮ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


6কাগজ অনলাইন প্রতিবেদক: ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার সিক্স নিশ্চিত করেছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। অশোক মিনারিয়ার অল রাউন্ড পারফরম্যান্সে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ৫ উইকেটে জিতেছে তারা। এই জয়ের ফলে ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থান দখল করেছে ক্লাবটি। সেই সঙ্গে সুপার সিক্সও নিশ্চিত করেছে ফরহাদ রেজার দল।

বুধবার শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে গাজী গ্রুপ। নির্ধারিত ৫০ ওভারে আট উইকেট হারিয়ে ২১৩ রান সংগ্রহ করতে পারে তারা। জবাবে মিনারিয়ার অসাধারণ ব্যাটিংয়ে ৪৯ ওভারে ৫ উইকেটের বিনিময় জয়ের বন্দরে পৌঁছে যায় দোলেশ্বর।

লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ইমতিয়াজ হোসেন তান্নাকে হারায় দোলেশ্বর। তবে দ্বিতীয় উইকেটে ৪২ রান জমা করেন রকিবুল হাসান ও ওয়ানডাউনে মাঠে নামা রবিউল ইসলাম। রকিবুল ৩২ রান করে মাঠ থেকে বিদায় নেন। পরে ২১ রান করে সাজঘরে ফেরেন রবিউল।

চতুর্থ উইকেটে নাসির হোসাইন ও মিনারিয়া ৬৪ রানের জুটি গড়েন। ৪০ রান করে নাসির বিদায় নিলে মিনারিয়ার সঙ্গে যোগ দেন রনি তালুকদার। এই জুটি থেকে আসে ৭০ রান। ৪৩ রান করে রনি সাজঘরে ফিরলেও অপরাজিত থাকেন মিনারিয়া। দলের পক্ষে সর্বোচ্চ ৫৯ রান করেন তিনি। এই স্কোর করতে ৬১ বলে ২টি চার ও ২টি ছক্কা হাঁকান।

এর আগে ব্যাট নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারায় গাজী গ্রুপ। অষ্টম উইকেট জুটিতে দলের পক্ষে সর্বোচ্চ ৫১ রানের জুটি গড়েন ফরহাদ হোসেন ও মোহাম্মদ শরীফ। তাতে ২০০ রান পার করতে পারেন তারা।

ইলিয়াস সানির ৪৬ রান দলের পক্ষে সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর। ৩৯ রান করেন শরীফ। এছাড়া মেহেদী হাসানের ২৪ ও ফরহাদ হোসেনের ২৩ রান উল্লেখযোগ্য। প্রাইম দোলেশ্বরের মানিরিয়া ২৯ রানের বিনিময় তিন উইকেট শিকার করেন।