আজকের দিন তারিখ ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন সাংবাদিক সোনাক্ষী !

সাংবাদিক সোনাক্ষী !


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০১৬ , ৩:১৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


sonakshi-sinhঅনলাইন বিনোদন ডেস্ক: পাকিস্তানি সাংবাদিক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ‘নূর’ নামের একটি ছবিতে তাকে নাম ভূমিকায় দেখা যাবে। ‘করাচি ইউ আর কিলিং মি’ উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে এর চিত্রনাট্য।

বৃহস্পতিবার (২ জুন) সোনাক্ষীর জন্মদিনে ছবিটির একটি ভিডিও এসেছে ইউটিউবে। এতে নূর মেয়েটির বৈশিষ্ট্য তুলে ধরা হয়েছে। এ প্রসঙ্গে ইনস্টাগ্রামে ২৯ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘এটা আমার জন্মদিনের বড় সারপ্রাইজ। মেয়েটা সবার মতো। ওর নাম নূর। এখানে আমিই নূর।’

মুম্বাইয়ের প্রেক্ষাপটে কুড়ি বছর পেরোনো নূরের পথচলা, সম্পর্ক, ক্যারিয়ার, আকাঙ্ক্ষা, বন্ধুত্ব, পছন্দ, বয়সের সঙ্গে তার মোহ, নিরাপত্তাহীনতা, দ্বিধা, সঙ্কট এবং জীবনের ওপর দৃষ্টিকোণ নিয়েই এ ছবির কাহিনি।

বাস্তব জীবনের এ মেয়েটির চরিত্রে কাজ করার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত সোনাক্ষী। তিনি বলেন, ‘সুনীল সিপ্পির পরিচালনায় নূরকে উপস্থাপন করার জন্য মুখিয়ে আছি। মেয়েটার জীবনে অসঙ্গতির অভাব নেই! সে অন্যদের মতোই। এই চরিত্রটি প্রত্যেকেরই ভালো লাগবে।’Sonakshi-Sinha-Beautiful-De

চলতি মাসে শুরু হয়ে ‘নূর’-এর দৃশ্যধারণ চলবে আগস্ট পর্যন্ত। এর বাইরে সোনাক্ষীর হাতে আছে এআর মুরুগাদসের ‘আকিরা’ ও অভিনয় দেও পরিচালিত ‘ফোর্স টু’।

* ‘নূর’ ছবির প্রথম ভিডিও :
https://youtu.be/sUIIu4v4HNg