আজকের দিন তারিখ ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি সরকার দেশকে গ্যাস চেম্বার বানিয়েছে

সরকার দেশকে গ্যাস চেম্বার বানিয়েছে


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৬, ২০১৬ , ২:৩১ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


Rizbhiকাগজ অনলাইন প্রতিবেদক: হিটলারের নির্যাতন কেন্দ্র গ্যাস চেম্বারের সঙ্গে বর্তমান বাংলাদেশকে তুলনা করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, দেশকে গ্যাস চেম্বার বানিয়েছে সরকার।

সোমবার (৬ জুন) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও গাজীপুর সিটি কর্পোরেশনের বহিষ্কৃত মেয়র ‘অধ্যাপক এম এ মান্নান মুক্তি পরিষদ’ আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, কোনটা দিয়ে শুরু করবো, আর কোনটা দিয়ে শেষ করবো তা বুঝতে পারছি না। পুলিশ কর্মকর্তার স্ত্রীকে হত্যা করা হয়েছে, খ্রিস্টান ব্যবসায়ীকে হত্য করা হলো। তা-ও নাকি পরিবেশ শান্ত আছে। হত্যা, খুন, রাহাজানিতে দেশের মানুষ অতিষ্ঠ। দেশকে একটা গ্যাস চেম্বারে পরিণত করেছে এই সরকার।

জঙ্গি গোষ্ঠী আইএস, জেএমবি ও আওয়ামী লীগ একই বলেও মন্তব্য করেন বিএনপির এ নেতা। তিনি বলেন, আইএস, জেএমবিরা যেমন অন্য কারো মত মেনে নিতে পারে না, আওয়ামী লীগও তাই। হাসিনার বিরুদ্ধে কেউ কথা বললেই তার নামে মামলা দেয়া হচ্ছে। আমরা তো জেএমবি শেষ করেছিলাম, কিন্তু আপনাদের সময় এতো সাম্প্রদায়িক হামলা কেন?

রিজভী বলেন, সব দুর্নীতিবাজদের নিয়ে দেশ চালাচ্ছেন হাসিনা। সবকিছু চাপা পড়ে যায়। হলমার্ক-পদ্মাসেতু দুর্নীতি, সব গায়েব হয়ে যায়। দিল্লির আয়নায় দেশের চেহারা দেখা যায় না। জনসম্মুখে আসুন। দেখুন, মানুষ কতোটা ক্ষিপ্ত হয়ে আছে।

সভায় অবিলম্বে বহিষ্কৃত মেয়র অধ্যাপক এম এ মান্নানের মুক্তি দাবিও করা হয়।