আজকের দিন তারিখ ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় সংকট নিরসনে জনবল অনুমোদন প্রক্রিয়া চূড়ান্ত পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী

সংকট নিরসনে জনবল অনুমোদন প্রক্রিয়া চূড়ান্ত পর্যায়ে: স্বরাষ্ট্রমন্ত্রী


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ২, ২০১৬ , ২:২৭ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


Asadusjamaগাজীপুর: কারা নিরাপত্তা আধুনিকায়নে বিভিন্ন সরঞ্জামাদি ক্রয়ে সম্প্রতি ৩২ কোটি টাকা ব্যয়ে প্রকল্প অনুমোদন হয়েছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, আগামী অর্থবছরে তা বাস্তবায়ন করা হবে। জনবল সংকট নিরসনে নতুন ৩ হাজার ১০৭জন নিয়োগের অনুমোদন প্রক্রিয়া প্রায় চূড়ান্ত পর্যায়ে। আশা করি অচিরেই এ সমস্যার সামাধান হবে।

তিনি বলেন, কারা অভ্যন্তর থেকে জঙ্গি ও শীর্ষ সন্ত্রাসীরা যাতে কোনোরকম সমাজ ও রাষ্ট্রবিরোধী তৎপরতা চালাতে না পারে সে বিষয়ে সর্তক থাকবেন।

বৃহস্পতিবার (০২ জুন) সকালে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে ৪৮তম কারারক্ষী ও নারী কারারক্ষীদের মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আধুনিক কারা ব্যবস্থাপনায় একটি চৌকষ কারারক্ষী দল অপরিহার্য। আমি বিশ্বাস করি, মৌলিক প্রশিক্ষণ শেষে একটি চৌকষ বাহিনী হিসেবে আপনাদের উপর অর্পিত গুরু দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করবেন।

এর আগে তিনি কাশিমপুর কারাগার-২ এ বন্দি পুনর্বাসনের জন্য স্থাপিত আধুনিক আসবাবপত্র তৈরি স্কুলের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দীন, গাজীপুর জেলা প্রশাসক এসএম আলম, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর-রশিদ, কাশিমপুর কারাগার-১ এর জেল সুপার সুব্রত কুমার বালা, কারাগার-২ এর জেল সুপার প্রশান্ত কুমার বণিকসহ কারা কর্মকর্তারা।