আজকের দিন তারিখ ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ‘শেষ ছোঁয়া’

‘শেষ ছোঁয়া’


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৩, ২০২৩ , ৫:৪০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক : ভালোবাসা প্রত্যেকের জীবনের একটি বিশাল সত্তাজুড়ে অবস্থান করে। কিন্তু কিছু ভালোবাসা হয় প্রতিশোধের, অভিমানের। এমনই মান অভিমান ও প্রতিশোধের ভালোবাসার গল্প নিয়ে হাজির হয়েছেন তরুণ নির্মাতা বিপ্লব হোসেন। এইচবি ফিল্মের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে তার নির্মিত ফিকশন ‘শেষ ছোঁয়া’। ভালোবাসা না পাওয়া আত্মা বারবার ফিরে আসে ভালোবাসা পাওয়ার আশায় এবং ভালোবাসা পাওয়ার পর তাদের আবার ফিরে যেতে হয় অজানায় কিন্তু বাস্তব পৃথিবীর ভালোবাসা প্রদানকারী ওই আত্মার মায়ায় পড়ে কিন্তু অদৃশ্য আত্মাকে শেষবারের মতো না ছুঁতে পারার কষ্ট নিয়ে বাঁচতে হয় আমৃত্য। এমনই গল্পে নির্মিত হয়েছে এই মিনি ফিকশনটি এবং এই হৃদয়গ্রাহী গল্পে অভিনয় করেছেন আলিফ চৌধুরী ও মমি খান।

বিপ্লব হোসেন বলেন, ভালোবাসার আবেদন চিরন্তন, যুগে যুগে এ আবেদন একই রকম রয়ে গেছে। কাজটি খুব ভালোবেসে পুরো টিম করেছে। আমাদের বিশ্বাস দর্শক কাজটি পছন্দ করবেন।

মুক্তি পেয়েছে ‘শেষ ছোঁয়া’

প্রধান চরিত্রে অভিনয় করা আলিফ বলেন, খুবই সুন্দর একটি গল্প ও নির্মাণ, অভিনয় করার সুযোগ ছিল এবং নির্মাতা সেই সুযোগটা দিয়েছেন। পাশাপাশি সহশিল্পী মমি খানও যথেষ্ট সহযোগিতা করেছেন; ফলে দারুণ একটা কাজ করতে পেরেছি।