আজকের দিন তারিখ ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় শাহবাগে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

শাহবাগে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ১২:০৮ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


1অনলাইন প্রতিবেদক : রাজধানীর শাহবাগ থানার পরিবাগ এলাকায় শান্তা (৩২) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (৪ জুন)রাত ১২টার দিকে পরিবাগের ৯তলা বিল্ডিংয়ের ১ তলার সানশেড থেকে ওই গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়। বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে ওই গৃহকর্মী আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। মাত্র ১৫ দিন আগে গৃহকর্মী হিসাবে ওই বাড়িতে কাজের মহিলা হিসাবে যোগ দেন শান্তা। ১৫ দিনের মাথায় আত্মহত্যার বিষয়টি রহস্যজনক বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

এদিকে এ ঘটনায় ওই বাসার মালিকের ছেলে ও দুই কাজের বুয়াকে শাহবাগ থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে।

নিহত শান্তা চুয়াডাঙ্গা সদর উপজেলার হাজরাহাটি গ্রামের শামসুল মিয়ার মেয়ে। বিয়ে হলেও অনেকদিন আগেই স্বামীর সাথে তার ছাড়াছাড়ি হয়ে গেছে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক সুব্রত গোলদার বলেন, পরিবাগের ১০ নম্বর বাসার ৯ তলা বিশিষ্ট বিল্ডিংয়ের ৯ম তলায় জনৈক হুমায়ুন কবীরের বাসায় কাজ করতো শান্তা। মাত্র ১৫ দিন আগে সে ওই বাসায় যোগ দেয়। শনিবার রাত ১২ টার দিকে সে বাসের ছাদ থেকে লাফিয়ে পড়ে এবং বিল্ডিংয়ের ১ তলার সানশেডে আটকা পড়ে। শব্দ শুনে বিল্ডিংয়ের লোকজন বেরিয়ে আসে এবং তাকে পড়ে থাকতে দেখে। পরে পুলিশকে খবর দেওয়া হয়। কিন্তু এমনভাবে সানশেডটি তৈরি করা হয়েছে সেখান থেকে তাকে উদ্ধার করতে ফায়ার সার্ভিসের সহায়তা নিতে হয়েছে। পরে সেখান থেকে উদ্ধার করে রবিবার (৫ জুন) ভোর ৪টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তবে ধারণা করা হচ্ছে, ঘটনাস্থলেই প্রাণ হারান শান্তা।