আজকের দিন তারিখ ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন লাক্স সুন্দরীদের নিয়ে ১৮ চ্যানেলে মারিয়া নূর

লাক্স সুন্দরীদের নিয়ে ১৮ চ্যানেলে মারিয়া নূর


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৫, ২০১৬ , ৪:৫১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


innerকাগজ অনলাইন বিনোদন: এবারের ঈদে ১৮টি টিভি চ্যানেলের পর্দায় অনেকবার হাজির হবেন উপস্থাপিকা মারিয়া নূর। ‘লাক্স স্টাইল চেক’ নামের অনুষ্ঠানে তার অতিথি থাকছেন লাক্স সুন্দরীরা। এটি পরিচালনা করছেন অভিনেত্রী তানিয়া আহমেদ।

১৫ রমজান থেকে ১৮টি চ্যানেলে এই অনুষ্ঠান টানা ১৫ দিন প্রচার হবে। অনুষ্ঠানের প্রতি পর্বে একজন করে লাক্স সুন্দরী থাকবেন। তারা নিজেদের স্টাইল ও সৌন্দরর‌্য্য নিয়ে কথা বলবেন।

‘লাক্স স্টাইল চেক’ অনুষ্ঠানটি গত বছরের মতো এবারও তৈরি হচ্ছে। তানিয়া আহমেদের পরিচালনায় এর দৃশ্যায়ন হচ্ছে চ্যানেল নাইনের স্টুডিওতে। চলবে সোমবার (৬ জুন) পর‌্যন্ত।

এ অনুষ্ঠানে কাজ করা প্রসঙ্গে মারিয়া বললেন, ‘তানিয়া আপু ঠান্ডা মস্তিষ্কের মানুষ। তার সঙ্গে কাজ করতে পেরে আমি আনন্দিত। তিনি অত্যন্ত যত্নশীলভাবে অনুষ্ঠানটি পরিচালনা করছেন।’

‘লাক্স স্টাইল চেক’ ছাড়াও এবারের ঈদে মাছরাঙা টেলিভিশনের ‘স্টার নাইট’ অনুষ্ঠানটির শুটিং শুরু হবে। ১১ জুন থেকে এর দৃশ্যায়ন হবে। এর প্রতি পর্বে তার সঙ্গে আলাপচারিতায় অংশ নেবেন তারকারা। Maria

‘ঝালমুড়ি’ এবং ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’ নাটকে অভিনয় করে প্রশংসিত মারিয়া অভিনয়ে জনপ্রিয়তা পেলেও নিয়মিত অভিনয় করার ইচ্ছা তার নেই। উপস্থাপনাই তার একমাত্র লক্ষ্য বলে জানালেন তিনি।